• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

নাসির ভালো লোক, সংসদে জাপা এমপি চুন্নু

আরটিভি নিউজ

  ১৫ জুন ২০২১, ১৫:১৯
ফাইল ছবি

চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যা চেষ্টা মামলায় গ্রেপ্তার ঢাকা বোট ক্লাবের সদস্য নাসির উদ্দিন মাহমুদকে ‘ভালো লোক’ হিসেবে অ্যাখায়িত করেছেন জাতীয় পার্টির সংসদ সদস্য মুজিবুল হক চুন্নু।

মঙ্গলবার (১৫জুন) জাতীয় সংসদে ২০২১-২২ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে মুজিবুল হক চুন্নু তার দলের প্রেসিডিয়াম সদস্য নাসির উদ্দিন মাহমুদ সম্পর্কে এমন মন্তব্য করেন।

চুন্নু বলেন, পরীমণির ঘটনায় গতকাল একজন সংসদ সদস্য বিচার চেয়েছেন। একজন গ্রেপ্তার হয়েছে। আমি তাকে চিনি। উত্তরা ক্লাবের প্রেসিডেন্ট ছিলেন। সেই লোকটি জাতীয় পার্টি করে। তিনি ভালো লোক। এ সময় চুন্নুর স্পিকারটি বন্ধ হয়ে যায়।

১৩ জুন (রোববার) রাতে ধর্ষণ ও হত্যার চেষ্টার অভিযোগ এনে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে ফেসবুকে স্ট্যাটাস দেন নায়িকা পরীমণি। এরপরই বেরিয়ে আসে প্রকৃত ঘটনা। সাংবাদিক সম্মেলন করে দোষীর নাম প্রকাশ করেন নায়িকা পরীমণি। বলা হয় গত ৮ জুন উত্তরার কাছে বিরুলিয়ায় ঢাকা বোট ক্লাবে তাকে ‘ধর্ষণের চেষ্টা’ করেন নাসির। তখন তাকে মারধরও করা হয়।

তবে নায়িকা পরীমণির এই অভিযোগ অস্বীকার করে নাসির উদ্দিন বলেন, ক্লাবে সেদিন পরীমনি ‘জোর করে দামি মদ নিতে গেলে’ বাধা দিয়েছিলেন তিনি। তাতে এই অভিনেত্রী উত্তেজিত হয়ে তাকে ‘আক্রমণ’ করেছিলেন। পরে নিরাপত্তা রক্ষীরা এসে তাকে বের করে দেয়।

নাসির মাহমুদ ঢাকা বোট ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য। ক্লাবটির কার্যনির্বাহী কমিটিরও সদস্য তিনি। গ্রেপ্তার হওয়ার পর তাকে ক্লাবের পদ থেকে বহিষ্কার করা হয়।

জেএইচ/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এমপি-মন্ত্রীদের যে নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী
নতুন বছর অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী
দেশবাসীকে নববর্ষের শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী
ট্রাফিক তেজগাঁও বিভাগের ব্যবস্থাপনার প্রশংসা করলেন প্রধানমন্ত্রী
X
Fresh