Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

মিরপুরে যুবককে ছুরিকাঘাতের ঘটনায় আটক ১ 

মিরপুরে যুবককে ছুরিকাঘাতের ঘটনায় আটক ১ 
মিরপুরে যুবককে ছুরিকাঘাতের ঘটনায় আটক ১ 

রাজধানীর মিরপুরে-১ এ শাহ আলী থানা এলাকায় গভীর রাতে এক যুবককে ছুটিকাঘাত করে রাস্তায় ফেলে রাখার ঘটনায় আসামি মেহেদী হাসানকে আটক করেছে পুলিশ। ছুটিকাঘাতে আহত ব্যক্তির নাম মো. লিটন বিশ্বাস (৪৫)।

গতকাল গভীর রাতে রাস্তার পাশ থেকে আহত অবস্থায় লিটনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করে এক পথচারী।

লিটনকে উদ্ধারকারী পথচারি রজ্জব হাওলাদার জানান, সোমবার রাত সাড়ে ১১টার দিকে রাস্তার পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় মিরপুর-১ এর নিউ সি ব্লকের ৩ নম্বর রোডে ছুটিকাঘাতে আহত লিটনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখি। কেউ সাহস করে তাকে উদ্ধারে এগিয়ে না আসায় আমরা ২ জন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। তার অবস্থা খুবই আশঙ্কাজনক।

উদ্ধারকারী রজ্জব আরও জানান, পূর্ব বিরোধের জেরে ছুরিকাঘাত করা হয়েছে বলে জানান লিটন বিশ্বাস। বর্তমানে লিটন মিরপুর-১ এর নিউ সি ব্লকের ৩ নম্বর রোডের ১৫/১৮ বাসায় ভাড়া থাকেন। তার বাবার নাম পিয়ার আলী বিশ্বাস।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, গভীর রাতে ছুরিকাঘাতে আহত অবস্থায় লিটনকে ঢামেক হাসপাতালে আনা হয়েছে। তার পেটের বিভিন্ন জায়গায় ছুরিকাঘাত করা হয়েছে। বর্তমানে তার চিকিৎসা চলছে।

জেএইচ/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS