Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

রাজধানীতে ছিনতাই চক্রের দুই সদস্য অস্ত্রসহ আটক

রাজধানীতে ছিনতাই চক্রের দুই সদস্য অস্ত্রসহ আটক
রাজধানীতে ছিনতাই চক্রের দুই সদস্য অস্ত্রসহ আটক

রাজধানীর মতিঝিলে টাকা ছিনতাই চক্রের দুই সদস্যকে অস্ত্রসহ আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। সোমবার বিকেলে র‌্যাব-১০ এর একটি দল রাজধানীর মতিঝিল পার্ক এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। আটকরা হলেন- নয়ন মোল্লা (৩০) ও শহিদুল ইসলাম (৩৫)।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবির শোয়েব জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেল ৫টার দিকে র্যা ব-১০ এর একটি দল রাজধানী মতিঝিল থানার মতিঝিল পার্ক এলাকায় অভিযান চালায়। অভিযানে মোল্লা গ্যাংয়ের দুই সদস্যকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি রিভলবার, তিন রাউন্ড গুলি, একটি গামছা, একটি সুইজ গিয়ার চাকু, এক জোড়া হাতকড়া, একটি দড়ি, তিনটি মোবাইল ফোন ও ২ হাজার ৬৬০ টাকা জব্দ করা হয়।

তিনি আরও জানান, আসামিরা পেশাদার ছিনতাইকারী চক্রের সদস্য। তারা বেশ কিছুদিন ধরে মতিঝিল, দিলকুশা ও পল্টন এলাকাসহ রাজধানীর বিভিন্ন এলাকায় ব্যাংক থেকে মোটা অংকের টাকা উত্তোলনকারী ব্যক্তিদেরকে চিহ্নিত করে। এরপরে ডিবি পুলিশ, র‌্যাব ও আইন প্রণয়নকারী বিভিন্ন সংস্থার ভুয়া পরিচয় দিয়ে টাকা উত্তোলনকারী ব্যক্তিদের অপহরণ করে তাদের টাকা ছিনিয়ে নিয়ে যেত। আসামিদের বিরুদ্ধে থানায় মামলা প্রক্রিয়াধীন আছে।

পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS