Mir cement
logo
  • ঢাকা শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮

বৃষ্টিভেজা সকালে ভোগান্তিতে কর্মস্থলগামী মানুষ

বৃষ্টিভেজা সকালে ভোগান্তিতে কর্মস্থলগামী মানুষ
সকালের বৃষ্টিতে ভোগান্তি

আষাঢ়ের প্রথম দিনে মঙ্গলবার (১৫ জুন) সকালে প্রকৃতি জানান দিলো এখন বর্ষাকাল। ঝিরঝির মেঘগুলো এদিক-সেদিক ছোটাছুটি করছে। একপর্যায়েও নেমে এলো মুষলধারে বৃষ্টি। সকাল সাড়ে ৬টা থেকে রাজধানীর বিভিন্ন এলাকায় বৃষ্টি শুরু হয়েছে। সঙ্গে রয়েছে মেঘেদের গর্জন। এমন বৃষ্টি হওয়ার কারণে ভোগান্তিতে পড়েছেন কর্মস্থলগামী মানুষ।

বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা রাজিব বলেন, মিরপুর থেকে মতিঝিলে রওনা হয়েছি। সকাল ৯টায় অফিস শুরু। কিন্তু এতো সকালে বের হয়ে কোনো ধরনের বাস পেলাম না। এখন জানি না কখন বাস আসবে আর কখন নিজের কর্মস্থলে পৌঁছাবো।

রাশেদ নামে আরও এক বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা বলেন, ব্যক্তিগত কাজে গাজীপুর যাব। সেখান থেকে উত্তরায় অফিস যেতে হবে। কিন্তু এখন পর্যন্ত বাসও পেলাম না।

ঋতুচক্রে আষাঢ়-শ্রাবণ এই দু’মাস মিলিয়ে বর্ষাকাল। বছরের প্রায় ৮০ শতাংশ বৃষ্টিই হয় বর্ষায়। তবে আবহাওয়ার পরিবর্তনের কারণে প্রকৃতির সে রূপ এখন আর তেমন একটা দেখা যায় না।

সোমবার (১৪ জুন) রাতে দেওয়া পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রাজশাহী, ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের অধিকাংশ জায়গায় এবং রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। একই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে।

এমআই/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS