• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

আমার এখন কোনও ভয় নেই

আরটিভি নিউজ

  ১৪ জুন ২০২১, ২২:১২
আমার এখন কোনও ভয় নেই

গতকাল রোববার রাতে ধর্ষণ ও হত্যার হুমকির বিচারের জন্য প্রধানমন্ত্রীর সহযোগিতা চেয়ে নায়িকা পরীমণি ফেসবুকে স্ট্যাটাস দিলে তোলপাড় শুরু হয় মিডিয়া পাড়ায়। রাতেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে ঘটনার বর্ণনা দেন পরীমণি।

গতকালের ঘটনা পার হওয়ার পরই আজ সোমবার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ পাঁচ জনকে গ্রেপ্তার করে।

এ ঘটনার পর আজ রাতে বনানীর বাসা থেকে আবারও সাংবাদিকদের মুখোমুখি হন পরীমণি। এ সময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন পরীমনি।
সাংবাদিক সম্মেলনে পরীমণি বলেন, ধর্ষণ ও হত্যা চেষ্টা মামলায় গ্রেপ্তার নাসির উদ্দিন মাহমুদের সঠিক বিচার না হওয়া পর্যন্ত আমি লড়াই চালিয়ে যাব। আপনারা আমার পাশে দাঁড়িয়েছেন বলেই নাসির উদ্দিনের বিরুদ্ধে মামলা হয়েছে। আমি সবার কাছে কৃতজ্ঞ। আইনের প্রতি আমার আস্থা রয়েছে।

এ সময় নায়িকা পরীমণি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, যাকে আমি মা বলেছি তিনি আমার দায়িত্ব নিয়ে নিয়েছেন। আমার এখন কোনো ভয় নেই।

পরীমনি বলেন, আমাকে ক্যামেরার সামনে এভাবে দাঁড়াতে হবে। আমি এভাবে দাঁড়িয়ে ইউজটু না। আমার কাজ নিয়ে সবসময় দাঁড়িয়েছে। আজকে আমি অনেক খুশি। আজকে শান্তি লাগতেছে। যখন দেখছি যে এত তাড়াতাড়ি জিনিসগুলো হইছে।

এ সময় উপস্থিত সাংবাদিকরা নাসির উদ্দিনের সঙ্গে পরীমনির পরিচয় কিভাবে জানতে চাইলে তিনি বলেন, নাসিরের সঙ্গে ওখানেই দেখা হয়েছে। ওনার নাম যে নাসির উদ্দিন আমি নামই জানি না।

মদ নিতে বাধা দেওয়ায় আপনার সঙ্গে থাকা ছেলেগুলো মারধর করেছে এমন প্রশ্নে পরীমনি বলেন, এটা তো কেমন বাচ্ছা সুলভ আচরণ হয়ে গেলো না। ১৫ সেকেন্ডের ভিডিও শোনেন। এটা আপনার কান নিতে পারবে না। তারপরেও এটা, কিছু বলার নেই আমার।

সেখানে কেন গিয়েছেন জানতে চাইলে তিনি বলেন, সেখানে ইনভাইটেও যাইনি। ওটা যে ক্লাব; আমি জানতাম না। আমাদরে সঙ্গে যে অমি ভাইয়া ছিল তার একটা কাজ ছিল। আমি বলিনি অমি ভাইয়া আমাকে প্ল্যান করে নিয়ে গেছে। সে আমাকে আগেও বলেনি ওখানে চলো।

তিনি বলেন, অমি বলেন, তোমরা এখানে সিকিউরড। তখন রাত ১২টা প্রায়। ওখানে সিকিউরিটি ঢুকতে দিচ্ছিল না। পরে কাউকে ফোন করেছিল।

ওই ব্যক্তি আইজিপির বন্ধু আপনি জানেন কিনা এমন প্রশ্নের জবাবে পরীমণি বলেন, ওখানে যে ছিলেন সে বারবার বলেছেন উনি (নাসির উদ্দিন) আইজিপির বন্ধু।

এর আগে পরীমণিকে ধর্ষণ ও হত্যা চেষ্টার ঘটনাটি কারও নাম উল্লেখ না করে ফেসবুকে এক দীর্ঘ স্ট্যাটাস দেন তিনি। সেখানে এই ঘটনার বিচার চান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে। এর পরের দিন রোববার তিনি বনানীর বাসায় সাংবাদিক সম্মেলন করেন। সেখানে ঢাকা বোট ক্লাবের নির্বাহী সদস্য ও ব্যবসায়ী নাসির ইউ মাহমুদের নাম উল্লেখ করেন।

জেএইচ/এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরীমণির এক শৈশবের মুগ্ধতা শাবনূর
বোট ক্লাবে পরীমণির কাণ্ড: যেমন ছিল সেই রাত
পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি
চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন
X
Fresh