• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

কারাগারে মামুনুল হক

আরটিভি নিউজ

  ১০ মে ২০২১, ১৫:১২
কারাগারে মামুনুল হক
হেফাজতে ইসলামের বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হক

হেফাজতে ইসলামের বিলুপ্ত কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মামুনুল হককে কারাগারে পাঠিয়েছেন আদালত। গেলো মার্চ মাসে বায়তুল মোকাররমে হেফাজতের তাণ্ডবের ঘটনায় তার বিরুদ্ধে পল্টন থানায় মামলা করা হয়।

মামলার রিমান্ড শেষে সোমবার (১০ মে) মামুনুল হককে আদালতে হাজির করে পুলিশ। মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করা হয়। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসি তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গেলো ৪ মে (মঙ্গলবার) রিমান্ড শেষে মামুনুল হককে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। বায়তুল মোকাররমে তাণ্ডবের ঘটনায় পল্টন থানার মামলায় সুষ্ঠু তদন্তের জন্য ১০ দিনের রিমান্ড আবেদন করলে শুনানি শেষে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পল্টন থানায় নাশকতার আরেকটি মামলায় সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করলে শুনানি শেষে বিচারক দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ১৮ এপ্রিল দুপুর ১২টা ৫০ মিনিটের দিকে রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেপ্তার করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগ।
পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কারাগার এখন বিএনপি নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা : রিজভী
বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী কারাগারে
ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কর্তন, স্ত্রী কারাগারে 
বিএনপি নেতা হাবিব কারাগারে
X
Fresh