• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

আওয়ামী লীগে ফার্মের মুরগি ঢুকছে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ এপ্রিল ২০১৭, ১৬:৫৪

শুধু কাওউয়া নয় আওয়ামী লীগে অনুপ্রবেশকারীরা ফার্মের মুরগি। বললেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার দুপুরে মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবসের আলোচনায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগে এখন শুধু কাউয়া নয়, দেশি মুরগি হটিয়ে ফার্মের মুরগি ঢুকেছে। অনুপ্রবেশকারীরা সবাই হাইব্রিড, তাদের কারণে আসল কর্মীরা সুবিধা করতে পারছে না।

তিনি বলেন, দলের ভেতরে গাপটি মেরে থাকা এসব ফার্মের মুরগির বিষয়ে নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। তারাই আওয়ামী লীগের ঐক্য নষ্ট করছে।

এর আগে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেছিলেন, দলে কাওউয়া ঢুকছে। তাদের বের করতে হবে। না হলে দলের ঐক্য নষ্ট হবে। এসব কাওউয়াদের বের করে আসছে নির্বাচনে যোগ্যদের মূল্যায়নের কথাও বলেন তিনি।

কাদের বলেন, বিএনপি হচ্ছে ইস্যু তৈরির কারখানা। এখন চলছে তাদের ভারতবিরোধী ইস্যু। আগেও তারা অনেক ইস্যু তৈরি করেছে। কিন্তু কোনোটাই জনগণকে খাওয়াতে পারেনি। এখন নির্বাচন নিয়ে নতুন ইস্যু তৈরির ষড়যন্ত্র করছে।

তিনি বলেন, ১৯৭১ সালে মুজিবনগরে সরকার গঠন করে আমরা শপথ নিয়েছিলাম দেশকে শত্রুমুক্ত করব। পাকিস্তানি হানাদার বাহিনীকে মোকাবিলা করে বাঙালি বিজয় ছিনিয়ে এনেছে। স্বাধীনতাবিরোধী দেশীয় শত্রুরা এখনো নানা ষড়যন্ত্রে লিপ্ত।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন কমিটির আহবায়ক ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

নাসিম বলেন, সংবিধানের আলোকেই সঠিক সময়েই নির্বাচন হবে। জঙ্গিবাদের বিরুদ্ধে বিজয় ছাড়া বিকল্প নাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই জঙ্গিবাদ বিরোধী আন্দোলনের একমাত্র নেত্রী। এ ব্যাপারে বিএনপির সঙ্গে জঙ্গিবাদের সম্পর্ক রয়েছে।

অন্যদিকে দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, জিয়াউর রহমান ছিলেন পাকিস্তানের চর। তিনি মুক্তিযোদ্ধা ছিলেন না।

এর আগে সকাল সাড়ে ১০ টায় মেহেরপুরের মুজিবনগর স্মৃতি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও দলের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

এইচটি/এইচটি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মুজিবনগরে ট্রলি উল্টে চালক নিহত
জিয়া ছিলেন মুজিবনগর সরকারের ৪০০ টাকা বেতনের কর্মচারী: পররাষ্ট্রমন্ত্রী
রিয়াদে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত
দ্রুত সময়ের মধ্যে মুজিবনগরে স্থলবন্দর হবে : জনপ্রশাসনমন্ত্রী 
X
Fresh