Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮

রিকশা চালককে পেটানো সুলতান কারাগারে

রাজধানীর বংশালে নির্মমভাবে এক রিকশাচালককে পেটানো সুলতান আহমেদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ বুধবার (৫ মে) বিকেলে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস এ আদেশ দেন।

তার আগে সুলতানকে আদালতে হাজির করে বংশাল থানা পুলিশ। ভুক্তভোগী রিকশা চালককে খুঁজে না পাওয়া পর্যন্ত আসামিকে কারাগারে আটক রাখার আবেদন করেন বংশাল থানার এসআই মো. আলী রেজা মামুন। আসামিরপক্ষে মেহেদী হাসান বাদাল জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়।

মঙ্গলবার (৪ মে) ওই মারধরকারী ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সদর দপ্তরের এআইজি (মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশন্স) মো. সো‌হেল রানা।

এআইজি সো‌হেল রানা বলেন, একজন সংবাদকর্মী বাংলাদেশ পুলিশের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স উইং কে সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি ভিডিও লিংক পাঠান। ভিডিওতে দেখা যায়, বেলা আনুমানিক দেড়টায় রাজধানীর বংশালে একজন মুসল্লি এক রিকশাওয়ালাকে থাপ্পড় মারছেন। নির্যাতনের এক পর্যায় রিকশাওয়ালা মাটিতে পড়ে যান এবং জ্ঞান হারায়। পরে পাশ থেকে লোকজন এগিয়ে আসেন।

তিনি আরও বলেন, ভিডিওটি দেখামাত্র মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকিরকে নির্দেশনা দেয় নিপীড়নকারী লোকটিকে খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় আনতে। এরই পরিপ্রেক্ষিতে ওসির নেতৃত্বে একটি টিম অভিযুক্ত ব্যক্তিকে খুঁজে বের করে দ্রুততম সময়ের মধ্যে তাকে আইনের আওতায় আনে।

জিজ্ঞাসাবাদে জানা যায়, অভিযুক্ত ব্যক্তির নাম সুলতান আহমেদ। তিনি ওই এলাকায় স্থানীয় বাড়িওয়ালা এবং প্রভাবশালী।

এম

RTV Drama
RTVPLUS