• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রমজানে অসহায় মানুষের পাশে দীপ্ত শিখা অনির্বাণ

আরটিভি নিউজ

  ০৫ মে ২০২১, ১৫:৪৯
রমজানে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে দীপ্ত শিখা অনির্বাণ
রমজানে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে দীপ্ত শিখা অনির্বাণ

করোনার ভয়াবহতার মধ্যে সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন দীপ্ত শিখা অনির্বাণ। পবিত্র মাহে রমজানের শুরু থেকেই সংগঠনটি সমাজের ছিন্নমূল, অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে প্রতিদিন ৮০০ প্যাকেট ইফতার ও ২০০ প্যাকেট সেহরি বিতরণ করে যাচ্ছে।

রাজধানীর মোহাম্মদপুর, নবীনগর, বসিলা, আদাবর, চাঁদ উদ্যান, ধানমন্ডি এলাকায় তাদের এ কর্যক্রম পরিচালনা করা হচ্ছে। প্রতিদিন সংস্থার নির্বাহী সদস্যদের উপস্থিতিতে এবং স্বেচ্ছাসেবকদের সার্বিক সহযোগিতায় ইফতার ও সেহরি বিতরণ করা হচ্ছে।

দীপ্ত শিখা অনির্বাণ সংস্থার নির্বাহী পরিচালক লোকমান হোসাইন তালুকদার বলেন, বর্তমানে কোভিড-১৯ পরিস্থিতিতে সমাজের অসহায় ছিন্নমূল মানুষেরা সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত। পবিত্র মাহে রমজান মাসে এসব মানুষের সহযোগিতায় আমরা মাসব্যাপী নিয়মিত ইফতারি ও সেহরি বিতরণ চলমান রাখবো এবং ভবিষ্যতে এদের সার্বিক কল্যাণে আমরা অন্যান্য প্রয়োজনভিত্তিক সহায়তা করবো।

তিনি ছিন্নমূল, অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের সামর্থ্যবান ব্যক্তিদের এগিয়ে আসার আহ্বান জানান।

সংস্থার পরিচালক (প্রশাসন) মাহবুব হাসান শামীম বলেন, আমাদের মূল লক্ষ্য হলো সুবিধাবঞ্চিত মানুষের জীবন যাত্রার মান উন্নয়ন করা এবং সেই লক্ষ্যে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি। ইফতারি ও সেহরি বিতরণের পাশাপাশি আমরা অসহায় পরিবারের মাঝে ১ মাস ব্যবহারের উপযোগী নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য বিতরণের প্রকল্প হাতে নিয়েছি।
পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আ.লীগের মতো ককটেল পার্টিতে বিশ্বাসী নয় বিএনপি’
ধ্বংস, মৃত্যু আর ক্ষুধার মধ্যেই গাজাবাসীর ঈদ
আরটিভিতে আজ যা দেখবেন
রমজানজুড়ে সুবিধাবঞ্চিতদের পাশে স্টেপ আপ ফর টুমরো
X
Fresh