• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

আবারও সিনিয়র নার্স নিয়োগ পরীক্ষা স্থগিত 

আরটিভি নিউজ

  ০৪ মে ২০২১, ২১:২৪
আবারও সিনিয়র নার্স নিয়োগ পরীক্ষা স্থগিত 
ফাইল ছবি

সিনিয়র স্টাফ নার্স (১০ম গ্রেড) পদে ২ হাজার ৫০০ জন নিয়োগের লিখিত পরীক্ষা ফের স্থগিত করেছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি)।

এর আগেও একবার স্থগিত হওয়া এ পরীক্ষার তারিখ সোমবার (৩ মে) ঘোষণা করেছিল পিএসসি। আজ মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে ফের স্থগিতের তথ্য জানায় পিএসসি।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কোভিড-১৯ সংক্রমণের পরিস্থিতি বিবেচনায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের সিনিয়র স্টাফ নার্সের (১০ম গ্রেড) পরীক্ষা স্থগিত করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। আগামী ৯ মে এ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। পরবর্তীতে ওই পদের পরীক্ষার তারিখ ও সময় সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে প্রকাশ করা হবে বলে জানানো হয় বিজ্ঞপ্তিতে।

গেল বছরের ১ মার্চে প্রকাশিত বিজ্ঞপ্তিতে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের সিনিয়র স্টাফ নার্স (১০ম গ্রেড) পদে ২ হাজার ৫০০ জনকে নিয়োগের কথা বলা হয়েছিল।

সিনিয়র স্টাফ নার্স পদের ১০০ নম্বরের এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হয় গত ২৮ জানুয়ারি। ২৮ ফেব্রুয়ারি এমসিকিউয়ের ফল প্রকাশ করে পিএসসি।

এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ ১৫ হাজার ২২৮ জন প্রার্থীর লিখিত পরীক্ষা গেল ১০ এপ্রিল রাজধানীর ১৫টি কেন্দ্রে দুপুর ১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে করোনাভাইরাস পরিস্থিতির অবনতি হওয়ায় এই পরীক্ষা স্থগিত করে পিএসসি। পরীক্ষাটি কবে নাগাদ নেওয়া হবে তা এখনও জানানো হয়নি।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ
নিয়োগ পরীক্ষায় কানে গোপন ডিভাইস, ভাই-বোন আটক
শিক্ষক নিয়োগ পরীক্ষায় ডিজিটাল নকল ধরবে ‘সুরক্ষা’ ডিভাইস
জানা গেল প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার তারিখ 
X
Fresh