• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রিকশাচালককে নির্যাতনকারী সেই প্রভাবশালীর পরিচয় জানা গেল

আরটিভি নিউজ

  ০৪ মে ২০২১, ২১:০৬
রিকশাচালককে নির্যাতনকারী সেই প্রভাবশালীর পরিচয় জানা গেল
ছবি: সংগৃহীত

ঢাকার বংশালে ৩৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অফিসের সামনে এক রিকশাচালককে মারধরের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এ ঘটনা পর মারধরকারী সুলতান আহমেদ নামের ওই ব্যক্তিকে মঙ্গলবার আটক করে পুলিশ।

বংশাল থানার ওসি মো. শাহীন ফকির গণমাধ্যমকে জানান, রিকশাচালককে নির্যাতনকারী মো. সুলতান আহমেদ পেশায় বাচ্চাদের বাইসাইকেলের ব্যবসায়ী। বংশাল এলাকায় তার প্রভাব আছে। ওই এলাকায় তাদের একটি চারতলা বাড়ি রয়েছে। সেখানে তারা পাঁচ ভাই থাকেন। সাইকেলের দোকান নেওয়ার আগে দীর্ঘ কয়েকবছর বংশালের পায়রা চত্বর এলাকায় ‘সুলতান টি’ নামে একটি দোকানে চা বিক্রি করতেন তিনি। স্থানীয় বাসিন্দা হওয়ায় নিজের প্রভাব খাটিয়ে সুলতান বিনা কারণে ওই রিকশাচালককে মারধর করেন।

আরও পড়ুন...বংশালে রিকশাচালককে মারধর করা সেই ব্যক্তি আটক (ভিডিও)

তার বিরুদ্ধে মামলা হবে কি-না জানতে চাইলে তিনি জানান, এই বিষয়ে আমরা ঢাকা জেলা ম্যাজিস্ট্রেটের সঙ্গে কথা বলেছিলাম। তিনি জানান, ঘটনার সময় উপস্থিত থাকলে আইনি ব্যবস্থা নেয়া যেত। এটি একটি অধর্তব্য (পুলিশ বিনা পরোয়ানায় গ্রেপ্তার করতে পারে না) অপরাধ। তবে আমরা ঘটনাস্থলে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করার চেষ্টা করছি। ওই রিকশাচালককে খুঁজে বের করে তার সঙ্গে কথা বলে দেখব, তিনি কোনও মামলা করতে বা অভিযোগ করতে চান কি না। তিনি অভিযোগ করতে চাইলে আমরা পরবর্তী আইনি পদক্ষেপ নেব।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, প্রথমেই সুলতান আহমেদ ওই রিকশাচালককে থাপ্পড় মারেন। রিকশাচালক প্রতিবাদ করলে তিনি গালিগালাজ করেন। এক পর্যায়ে এলোপাথাড়ি থাপ্পড় মারতে থাকেন। এতে রিকশাচালক অজ্ঞান হয়ে পড়েন। সুলতান আহমদ টেনে-হিঁচড়ে তুলতে গেলে আশপাশের লোকজন এসে বাধা দেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গৃহবধূকে নির্যাতনের পর হত্যা, স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন পলাতক
কুষ্টিয়ায় আ.লীগ নেতাকে নির্যাতন, জেলা সভাপতির বহিষ্কার দাবি
‘জুলুম-নির্যাতন করে বিরোধীদল নিশ্চিহ্ন করা যাবে না’
যৌন নির্যাতনের অভিযোগে দোষী সাব্যস্ত 'স্কুইড গেম' অভিনেতা
X
Fresh