Mir cement
logo
  • ঢাকা শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮

রাজধানীতে খাবার বিতরণ করেছে ‘জনতার কণ্ঠ’

রাজধানীতে সুবিধাবঞ্চিত পথশিশু, প্রতিবন্ধী ও ভাসমান মানুষের মাঝে খাবার বিতরণ করেছে অনলাইন পোর্টাল ‘জনতার কণ্ঠ’ পরিবার। প্রতিষ্ঠানটির উপদেষ্টা সমাজসেবক রাকিবুজ্জামান আহমেদের জন্মদিন উপলক্ষে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এ খাবার বিতরণ কর্মসূচি পালন করা হয়।

বুধবার (২৮ এপ্রিল) বিকালে কারওয়ানবাজার এলাকায় এ কর্মসূচি পালিত হয়। এতে অর্ধশতাধিক সুবিধাবঞ্চিতদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এ সময় জনতার কণ্ঠের উপদেষ্টা রাকিবুজ্জামান আহমেদকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। কর্মসূচিতে অসহায় মানুষদের হাতে খাবার বিতরণ করেন জনতার কণ্ঠের সম্পাদক এম এ আহাদ শাহীন।

‌‌‘পিছিয়ে পড়া মানুষের কথা বলে’ স্লোগানে জনতার কণ্ঠ সংবাদ পরিবেশনার পাশাপাশি পোর্টালটি সামাজিক বিভিন্ন কার্যক্রমে সক্রিয় অংশীদার। সুবিধাবঞ্চিত ও পিছিয়ে পড়া মানুষের পাশে থেকে কার্যক্রম পরিচালনায়ও বদ্ধপরিকর জনতার কণ্ঠ।

সম্পাদক এম এ আহাদ শাহীন জানান, মানুষের কল্যাণে সবসময় চেষ্টা করে যাচ্ছে জনতার কণ্ঠ। সামাজিক ও মানবিক কাজের মাধ্যমে মানুষের কল্যাণে কাজ করছে তাদের প্রতিষ্ঠান।এ প্রতিষ্ঠান থেকে অর্জিত আয়ের একটি অংশ সমাজের পিছিয়ে পড়া মানুষের জন্য ব্যয় করা হয়।

তিনি বলেন, আমরা তথ্য-প্রযুক্তি প্রশিক্ষণের মাধ্যমে কর্মহীন, প্রতিবন্ধী ও সমাজের পিছিয়ে পড়াদের এগিয়ে নেয়ার মাধ্যমে বেকারত্ব দূর করতে চাই।

কর্মসূচিতে সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

RTV Drama
RTVPLUS