• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

আদালত প্রাঙ্গণে নিরাপত্তা জোরদার

আরটিভি নিউজ

  ১৯ এপ্রিল ২০২১, ১১:৩৩
আদালত প্রাঙ্গণে নিরাপত্তা জোরদার
আদালত প্রাঙ্গণে নিরাপত্তা জোরদার

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মামুনুল হককে আদালতে নেয়ার জন্য আদালত প্রাঙ্গণে নিরাপত্তা জোরদার করা হয়েছে। অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে কড়া নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে পুলিশ।

আরও পড়ুনঃ রাজধানীতে মামুনুলের বিরুদ্ধে যে ১৭ মামলা

আজ সোমবার সকাল সোয়া ১১টার দিকে ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারীর আদালতে মামুনুল হককে তোলা হয়েছে। এর আগে থেকেই আদালতপাড়ায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়।

আরও পড়ুনঃ আদালতে মামুনুল হক ( ভিডিও)

রাজধানীর মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ জানান, মামুনুল হককে আদালতের কাছে সাতদিনের রিমান্ড চাওয়া হবে।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরবিরোধী কর্মসূচিকে ঘিরে বিক্ষোভ ও সহিংসতার ঘটনায় খেলাফত মজলিসের এই নেতাকে মোহাম্মদপুর থানার মারধরের একটি মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। এছাড়া মামুনুল হকের বিরুদ্ধে ঢাকার বিভিন্ন থানায় অন্তত ১৭টি এবং নারায়ণগঞ্জে একটি মামলা রয়েছে। রোববার বেলা একটায় মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

আরও পড়ুনঃ মামুনুল হক গ্রেপ্তারের পর বিবৃতিতে যা বললেন চরমোনাই পীর

ডিএমপির তেজগাঁও বিভাগের উপকমিশনার (ডিসি) হারুন অর রশিদ বলেন, ২০২০ সালে মোহাম্মদপুরে একটি ভাঙচুরের মামলায় মামুনুলকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তার বিরুদ্ধে আরও কয়েকটি মামলা আছে মতিঝিল, পল্টন ও নারায়ণগঞ্জে। পরে সেসব সমন্বয় করা হবে।
পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইসি ঘিরে কঠোর নিরাপত্তা জোরদার, বন্ধ আশপাশের সড়ক
X
Fresh