• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সারা দেশে সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

আরটিভি নিউজ

  ১৮ এপ্রিল ২০২১, ১৯:০৯
Law enforcement is on alert across the country
সারা দেশে সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী

হেফাজতে ইসলামের নেতাদের গ্রেপ্তার ইস্যুকে কেন্দ্র করে কেউ যাতে নাশকতা করতে না পারে এজন্য রাজধানীসহ সারাদেশে সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। সবশেষ রোববার (১৮ এপ্রিল) সংগঠনটির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হককে গ্রেপ্তারের পর ব্রাহ্মণবাড়িয়া ও চট্টগ্রামসহ হেফাজত অধ্যুষিত এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এছাড়া রাজধানীর বিভিন্ন থানা ছাড়াও মসজিদ, মাদরাসা ও পাড়া-মহল্লায় পুলিশি নিরাপত্তা জোরদার করা হয়েছে। অপরদিকে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা।

পুলিশের একাধিক সূত্র জানায়, সকালে সব জেলার পুলিশ সুপার ও রেঞ্জ ডিআইজিকে স্ব-স্ব জেলা ও বিভাগের আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে অতিরিক্ত সতর্ক অবস্থানে থাকতে বলা হয়েছে। কেউ যাতে কোনোভাবেই অপ্রীতিকর ঘটনা ঘটাতে না পারে, মানুষ ও সম্পদের ক্ষয়ক্ষতি না করতে পারে, সেদিকে খেয়াল রাখতে বলা হয়েছে।

ডিএমপির একাধিক থানা সূত্রে জানা গেছে, রাজধানীর বিভিন্ন থানায় পুলিশ সদস্য বাড়ানো হয়েছে। অনেক থানার প্রধান ফটকে ভারী অস্ত্রসহ পুলিশ সদস্যরা ডিউটি করছেন। তবে যেসব থানায় ভারী অস্ত্র বসানো হয়নি, তাদের প্রধান ফটকে অস্ত্রসহ লোকবল বাড়াতে বলা হয়েছে। তাছাড়া রাস্তায় বা পাড়া-মহল্লায় চেকপোস্টে পুলিশি তল্লাশির পাশাপাশি বিশেষ নজরদারি বাড়ানো হয়েছে। মসজিদ, মাদরাসায় পুলিশের গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে।
পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সারা দেশে ব্যাংকের নিরাপত্তা বাড়ানোর নির্দেশ
ঈদ ঘিরে সক্রিয় অপরাধী চক্র, আইনশৃঙ্খলা বাহিনীর কড়া নজরদারি
সীমান্তে পুলিশও সতর্ক অবস্থানে রয়েছে : আইজিপি
মেডিকেল ভর্তি পরীক্ষায় জালিয়াতিরোধে সক্রিয় আইনশৃঙ্খলা বাহিনী
X
Fresh