• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

যে মামলায় গ্রেপ্তার হলেন মামুনুল

আরটিভি নিউজ

  ১৮ এপ্রিল ২০২১, ১৩:৫৬
mamulul haq, rtv online
মামুনুল হক

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (১৮ এপ্রিল) রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদরাসা থেকে দুপুর পৌনে ১টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

তেজগাঁও বিভাগের উপ কমিশনার (ডিসি) হারুন-অর-রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারের পর মামুনুল হককে তেজগাঁও বিভাগের ডিসি কার্যালয়ে নিয়ে আসা হয়।

সেখানে হারুন-অর-রশিদ সাংবাদিকদের জানান, ২০২০ সালে মোহাম্মদপুর থানায় করা একটি ভাঙচুরের মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

ডিসি হারুন বলেন, ‘মোহাম্মদপুর থানায় একটি ভাঙচুরের মামলা ছিল। সেই মামলার প্রেক্ষিতে আমরা তদন্ত করছিলাম। আমরা কনফার্ম হয়েছি তিনি এই মামলার সঙ্গে তিনি জড়িত। মোহাম্মদপুর থানার মামলায় জামিয়া রাহমানিয়া মাদরাসা থেকে পৌনে একটার দিকে গ্রেপ্তার করি। এ ঘটনা তিনি জানেন। সত্যতাও স্বীকারও করে নিয়েছেন।’

২০২০ সালের ওই মামলায় এজহারভুক্ত আসামী ছিলেন মামুনুল উল্লেখ করে তিনি বলেন, আমাদের কাছে সুস্পষ্ট তথ্য আছে ওই ঘটনার সঙ্গে জড়িত ছিলেন তিনি।

আমরা আরও শুনেছি, দেশের বিভিন্ন অঞ্চলে ভাঙচুর ও বক্তব্য দিয়েছে। এসব বিষয়ে তার নামে আরও মামলা রয়েছে। সেগুলোতেও তাকে গ্রেপ্তার দেখাবো।

তেজগাঁও বিভাগের ডিসি আরও বলেন, ‘যেহেতু তিনি গ্রেপ্তার হয়েছেন সেহেতু আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। আগামীকাল (সোমবার) আদালতে নেয়া হবে। সে পর্যন্ত তিনি থানায় থাকবেন।’

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধর্ষণ মামলায় জামিন পেলেন হেফাজত নেতা মামুনুল হক
ঈদের আগে মামুনুল হককে মুক্তি না দিলে আন্দোলনের হুঁশিয়ারি
মামুনুল হকের মুক্তি নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী যা জানালেন
মামুনুল হকের জামিন বহাল
X
Fresh