Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮

আরটিভি নিউজ

  ১৭ এপ্রিল ২০২১, ১৩:১৬
আপডেট : ১৭ এপ্রিল ২০২১, ১৩:৪৫

হঠাৎ সবজির বাজারে স্বস্তি!

হঠাৎ সবজির বাজারে স্বস্তি!
হঠাৎ সবজির বাজারে স্বস্তি!

অস্বাভাবিকভাবে দাম বৃদ্ধির পর হঠাৎ করেই রাজধানীর বাজারগুলোয় ঢেঁড়স, বেগুন ও শসার দাম কমেছে। দাম কমায় ক্রেতাদের মধ্যে যেন স্বস্তি ফিরে এসেছে। বেগুনের দাম ৯০ টাকা থেকে অর্ধেকে আর ঢেঁড়স ও শসার দামও কমে অর্ধেকে নেমে এসেছে। ঢেঁড়স ও শসা কেজিতে ২৫-৩০ টাকা কমেছে।

আরও পড়ুন... করোনা রোগী আত্মহত্যার আগে চিরকুটে যা লিখেছেন

শনিবার (১৭ এপ্রিল) রাজধানীর কল্যাণপুর, মোহাম্মদপুর, শুক্রাবাদ, ফকিরাপুল, আজিমপুর ও কারওয়ান বাজার ঘুরে এমন চিত্রই দেখা গেছে।

বাজার পরিদর্শন করে দেখা গেছে টমেটো, পটল, শিম, বরবটি সবজি কেজি প্রতি ১০ টাকার মতো করে কমেছে। ৯০ টাকা কেজির শসার দাম কমে বিক্রি করা হচ্ছে ৫০ থেকে ৬০ টাকা দরে। শুক্রবার ৭০-৮০ টাকা কেজি বিক্রি হওয়া ঢেঁড়স আজ বিক্রি হচ্ছে ৪০-৫০ টাকা কেজি।

আরও পড়ুন... দুই হিন্দু নারীকে বাঁচাতে রোজা ভাঙলেন মুসলিম যুবক

৬০-৭০ টাকা কেজি বিক্রি হওয়া পটল বিক্রি হচ্ছে ৪০-৫০ টাকা কেজি। কেজিতে দশ থেকে বিশ টাকা কমে বরবটি বিক্রি হচ্ছে ৬০-৭০ টাকা এবং দশ টাকা কমে টমেটো বিক্রি হচ্ছে ৩০-৪০ টাকা কেজি। এছাড়া ৬০ টাকা কেজি বিক্রি হওয়া শিম বিক্রি হচ্ছে ৪০-৫০ টাকা কেজি।

কারওয়ান বাজারে মো. নেয়ামত নামের এক ব্যবসায়ী বলেন, আজ সবজির সরবরাহ একটু বেশি কিন্তু চাহিদা অন্যান্য দিনের থেকে কম। এ জন্য আজ সবজির দামও কিছুটা কমেছে। সরবরাহ কমে গেলে দাম আবার বেড়ে যাবে বলেও জানান এই ব্যবসায়ী।

এসআর/

RTV Drama
RTVPLUS