• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সংবাদ সম্মেলন শেষেই বিএনপি ঘ্যানর ঘ্যানর করবে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ এপ্রিল ২০১৭, ১৮:৪৩

‘ভারত সফর নিয়ে বিএনপি কী বললো সেটা নিয়ে আমার কিছু যায়-আসে না। কারণ একটু পরেই তারা ঘ্যানর ঘ্যানর করবে’। বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার বিকেলে গণভবনে ভারত সফর নিয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

চার দিনের সরকারি সফর শেষে সোমবার সন্ধ্যায় দেশে ফেরেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফরে দেশটির সঙ্গে ১১টি চুক্তি ও ২৪টি সমঝোতা সই হয়। যার মধ্যে অন্যতম প্রতিরক্ষা সহযোগিতা স্মারক। এটির সমালোচনা করে বিএনপি নেত্রী খালেদা জিয়া বলেছেন, ফের ৫ বছর ক্ষমতায় থাকতে এ চুক্তি করেছে সরকার। এ বিষয়ে সাংবাদিকরা প্রশ্ন করলে প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে ধন্যবাদ জানান।

শেখ হাসিনা বলেন, বিএনপি সবসময় সমালোচনা করেই মজা পায়। তাদের কথায় আমাদের কিছু যায়-আসে না। আমার কথা শেষ হলেই তাদেরটা শুরু হবে। তারা কী বলবে সেটা আপনারাও জানেন।

তিনি বলেন, যারা বলে দেশ বিক্রি করে এসেছি, সেটার জবাব তারা ভালো দিতে পারবে। কী বিক্রি করেছি সেটা তারাই জানে। শেখ হাসিনা কখনও দেশ বিক্রি করে না। দেশ রক্ষা করতে জানে। আমাদের রাজনীতি দেশ ও জনগণের স্বার্থে। দেশ বিক্রির কথা যারা বলে তারাই মুচলেকা দিয়ে ক্ষমতায় এসেছে ২০০১ সালে।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ কখনও দেশের স্বার্থবিরোধী কোনো বিষয়ে কারো সঙ্গে আপস করে না। আমাদের কাছে সবার আগে দেশ। যারা দেশ বিক্রির কথা বলে তারা কেন ভারতের সঙ্গে ছিটমহল বিনিময় করতে পারেনি। ৭৫ পরবর্তী তো অনেকে ক্ষমতায় এসেছেন। তারা তো সমুদ্রসীমা জয় করতে পারেনি। আওয়ামী লীগ সরকারই সেটা সফল করেছে। আওয়ামী লীগই পারে।

ধন্যবাদ বিএনপি নেত্রীকে : শেখ হাসিনা

ভারতের সঙ্গে চুক্তি নিয়ে লুকোচুরির কিছু নেই

পানি ছাড়তে হবে, আটকে রাখতে পারবে না: শেখ হাসিনা

এইচটি/ সি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
‘মানুষ এখন ডাল-ভাত নয়, মাছ-মাংস নিয়ে চিন্তা করে’
মানুষের ভাগ্য পরিবর্তনে কেউ কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী
২৪ এপ্রিল থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী
X
Fresh