• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কৃষিমন্ত্রীকে ধন্যবাদ জানালেন নরেন্দ্র মোদি

আরটিভি নিউজ

  ০৬ এপ্রিল ২০২১, ২২:৪৩
কৃষিমন্ত্রীকে ধন্যবাদ জানালেন নরেন্দ্র মোদি
ফাইল ছবি

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বাংলাদেশ সফরের সময় মিনিস্টার ইন ওয়েটিং হিসেবে যত্নশীল ও চমৎকার আতিথেয়তার জন্য কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাককে এক চিঠিতে ধন্যবাদ জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

মঙ্গলবার (৬ এপ্রিল) কৃষি মন্ত্রণালয় এ তথ্য জানিয়েছে। পত্রে নরেন্দ্র মোদি উল্লেখ করেন, ‘আমার সংক্ষিপ্ত ও ব্যস্ত ভ্রমণসূচির সফল বাস্তবায়নের জন্য ভ্রমণ করা স্থানগুলোর সব বিষয়ের প্রতি আপনার বিশেষ মনোযোগ আমাকে অভিভূত করেছে। আমি যেসব এলাকা ভ্রমণ করেছি সেসব এলাকার কর্মকর্তা ও স্থানীয় নেতাদের সঙ্গে আপনার ব্যক্তিগত সুসম্পর্কের বিষয়টি প্রত্যক্ষ করেছি।’

সফরকালে কৃষিমন্ত্রী যে সময় দিয়েছেন ও নিষ্ঠা প্রদর্শন করেছেন তার উচ্ছ্বসিত প্রশংসা করেন মোদি। নরেন্দ্র মোদি বলেন, সফরকালে কৃষিমন্ত্রীর সঙ্গে যেসব বিষয়ে আলোচনা ও মতবিনিময় হয়েছে তা বাংলাদেশ-ভারত দ্বিপাক্ষিক সম্পর্কের ক্ষেত্রে খুবই গুরুত্বপূর্ণ। কৃষিমন্ত্রীর সঙ্গে এ আলোচনা ও মত-বিনিময়ে তিনি আনন্দিত।

উল্লেখ্য, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে গত ২৬ ও ২৭ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বাংলাদেশ সফর করেন।

আরএস/ এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোদির বিরুদ্ধে ইসিতে ২০ হাজার নাগরিকের চিঠি
শেখ হাসিনাকে  ঈদের শুভেচ্ছা জানালেন নরেন্দ্র মোদি
নারী দিবস উপলক্ষে ভারতে রান্নার গ্যাসের দাম কমানোর ঘোষণা
বাংলাদেশের চেয়েও ভারতে বেকারত্বের হার বেশি : রাহুল গান্ধী
X
Fresh