• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

এবার সোনারগাঁ থানার অতিরিক্ত পুলিশ সুপারকে বদলি

আরটিভি নিউজ

  ০৬ এপ্রিল ২০২১, ১৯:৩০
এবার সোনারগাঁ থানার অতিরিক্ত পুলিশ সুপারকে বদলি
ফাইল ছবি

হেফাজতে ইসলামের নেতা মামুনুল হককে নিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে নাটকীয় পরিস্থিতি তৈরি হওয়ায় ওসির পর এবার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টিএম মোশাররফ হোসেনকে বদলি করা হয়েছে।

মঙ্গলবার(৬ এপ্রিল) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেন। তবে, তার এই বদলীকে ‘রুটিন মোতাবেক’ বলে দাবি করেছেন তিনি।

মোস্তাফিজুর রহমান বলেন, কোনো কারণে তাকে বদলি করা হয়নি। স্বাভাবিক নিয়মেই তাকে বদলি করা হয়েছে। রুটিন মোতাবেক তাকে গত ৫ এপ্রিল রাতে খুলনা পুলিশ রেঞ্জে বদলি করা হয়েছে।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল রাতে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম সচিব মামুনুল হক সোনারগাঁয়ের রয়েল রিসোর্ট নামের একটি হোটেলে এক নারীসহ অবরুদ্ধ হওয়ার পর ব্যাপক ভাঙচুর করেন তার কর্মী-সমর্থকেরা। এ ঘটনায় ছাত্রলীগ ও যুবলীগকে দায়ী করে রাতেই উপজেলা আওয়ামী লীগের কার্যালয়, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সোহাগ রনির ব্যবসাপ্রতিষ্ঠান, বাড়িঘরে ব্যাপক ভাঙচুর চালান হেফাজতের কর্মী-সমর্থকরা। ওই সময় ঘটনাস্থলে গিয়ে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম সচিব মামুনুল হককে জিজ্ঞাসাবাদ করেছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) টিএম মোশাররফ হোসেন।

এদিকে, ওই রাতেই সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলামকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়।

আরএস/ এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে বিস্ফোরণের ঘটনায় মামলা
রাষ্ট্রপতি পুলিশ পদক পেলেন নেত্রকোণা পুলিশ সুপার ফয়েজ আহমেদ 
বাঁশ দিয়ে পিটিয়ে স্বামীকে হত্যা, স্ত্রীসহ আটক ৩ 
ট্রাক থেকে নদীতে ছুড়ে দেড় বছরের শিশুকে হত্যা, গ্রেপ্তার বাবা
X
Fresh