• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসের নবম ব্যাচের কমিটি গঠন

আরটিভি নিউজ

  ০৩ এপ্রিল ২০২১, ১০:৫১
বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসের নবম ব্যাচের কমিটি গঠন

বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসের ৯ম ব্যাচের বিচারকদের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হয়েছেন নরসিংদীর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শেখ সাদী। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন খাগড়াছড়ির জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জি এম ফারহান ইশতিয়াক সাইমুম।

গেল ১ এপ্রিল অনলাইন প্লাটফর্মে ভোটের মাধ্যমে নির্বাচিত হয়েছে প্রথম কার্যনির্বাহী পরিষদ। কমিটির সহ সভাপতি নির্বাচিত হয়েছেন ফরিদপুরের সহকারী জজ সুমাইয়া কাওছার ও রংপুরের সহকারী জজ আশফাকুর রহমান। যুগ্ম সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন যশোরের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. সাইফুদ্দীন হোসেন।
সাংগঠনিক সম্পাদক পদে খুলনার সহকারী জজ মো. ফারুক আযম নির্বাচিত হয়েছেন। অর্থ বিষয়ক সম্পাদক হয়েছেন নোয়াখালীর হাতিয়া চৌকির জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. নিজাম উদ্দীন। সাহিত্য সংস্কৃতি ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক হয়েছেন মুন্সিগঞ্জের সহকারী জজ বেগম ইশরাত জাহান এবং প্রচার সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন চট্টগ্রামের সহকারী জজ তাহরীনা আক্তার নওরীন।

নব নির্বাচিত সভাপতি মোহাম্মদ শেখ সাদী নির্বাচন আয়োজনকারী কমিটি ও অংশগ্রহণকারী সকল বিচারকদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানান। এ কমিটি নবম বিজেএস এর সদস্যদের কল্যাণে কাজ করবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন তিনি। পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সকল সদস্যদের সহযোগিতা কামনা করেন।

নব নির্বাচিত সাধারণ সম্পাদক জি এম ফারহান ইশতিয়াক সাইমুম সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে এ বিজয়কে নবম বিজেএস এর বিজয় হিসেবে উল্লেখ করেন।

নির্বাচন অনুষ্ঠানের জন্য প্রথমে ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়। কমিশন সর্বসম্মতিক্রমে অনলাইনে ভোটের আয়োজন করে। কমিশন এই নির্বাচন সুষ্ঠুভাবে আয়োজনে নিরলসভাবে কাজ করেছেন।

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এপেক্স ইন্টারন্যাশনাল জার্নালিস্ট কাউন্সিলের বাংলাদেশ চ্যাপ্টারের কমিটি গঠন
৮ বছর পর কমিটি পেল বাঙলা কলেজ ছাত্রলীগ
ঈশ্বরদীর ট্রেন দুর্ঘটনায় ৪ সদস্যের তদন্ত কমিটি গঠন
অবন্তিকার মায়ের সঙ্গে আড়াই ঘণ্টা কথা বলেছে তদন্ত কমিটি
X
Fresh