• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নৃত্যশিল্পী ইভানের বিরুদ্ধে প্রতিবেদন ২৪ মার্চ

আরটিভি নিউজ

  ০৭ মার্চ ২০২১, ১১:৫০
ইভান শাহরিয়ার সোহাগ।

মানবপাচার আইনের মামলায় নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিল পিছিয়ে নতুন করে আসছে ২৪ মার্চ নির্ধারণ করা হয়েছে।

রোববার (৭ মার্চ) তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। তবে মামলার তদন্ত সংস্থা সিআইডি প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম বেগম ইয়াসমিন আরা নতুন এ দিন ধার্য করেন।

দুবাই পুলিশের দেওয়া তথ্যের ভিত্তিতে আজম খান নামের এক ব্যক্তি ও তার চার সহযোগীর নামে ২০২০ সালের ২ জুলাই মানবপাচার আইনে লালবাগ থানায় একটি মামলা করেন সিআইডির সহকারী পুলিশ সুপার মৃণাল কান্তি শাহ। পরবর্তীতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গেলো বছরের ১১ সেপ্টেম্বর রাজধানীর নিকেতন থেকে আজম ও অন্যদের দেওয়া তথ্যের ভিত্তিতে নৃত্যশিল্পী ইভানকে গ্রেপ্তার করে সিআইডি।

মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষ না হওয়া পর্যন্ত ইভানকে কারাগারে আটক রাখার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এ মামলার অন্য আসামিরা হলেন আলামিন হোসেন ওরফে ডায়মন্ড (২৬), স্বপন হোসেন (২৮), আজম খান (৪৫), নাজিম (৩৬), এরশাদ, নির্মল দাস, আলমগীর, আমান ও শুভ।

ওই মামলার এজাহারে বলা হয়, আজম খান, তার দুই ভাই ও আসামিরা দুবাইয়ের হোটেল ও ড্যান্স বারে মেয়েদের যৌনকর্মে বাধ্য করতেন। তারা দেশ থেকে মেয়েদের দুবাই পাচার করছিলেন।

এরই মধ্যে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন আজম খান এবং তার দুই প্রতিনিধি নির্মল সরকার ও মো. ইয়াছিন।

এম

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নৃত্যশিল্পী ও পরিচালকদের মতবিনিময় সভা
X
Fresh