Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৬ মে ২০২১, ২ জ্যৈষ্ঠ ১৪২৮

আরটিভি নিউজ

  ০৪ মার্চ ২০২১, ১৩:৩৯
আপডেট : ০৪ মার্চ ২০২১, ১৩:৪৬

এবার হাইকোর্টে রিট করলেন ক্রিকেটার নাসিরের স্ত্রীর আগের স্বামী 

This time the ex-husband of cricketer Nasir's wife has filed a writ petition in the High Court
এবার হাইকোর্টে রিট করলেন ক্রিকেটার নাসিরের স্ত্রীর আগের স্বামী 

ক্রিকেটার নাসিরের স্ত্রী তামিমা সুলতানা তাম্মির আগের স্বামী রাকিব হাসান হাইকোর্টে রিট করেছেন। রিটে পারিবারিক জীবন বাঁচাতে বিয়ে ও বিচ্ছেদ রেজিস্ট্রেশন ডিজিটালাইজড করতে কেন নির্দেশ দেওয়া হবে না, এই মর্মে রুল জারির আবেদন করা হয়েছে।

ভুক্তভোগী রাকিব হাসানসহ তিন ব্যক্তি ও একটি সংগঠনের পক্ষে আজ বৃহস্পতিবার (৪ মার্চ) রিটটি দায়ের করা হয়। অন্য রিটকারীরা হলেন- ভুক্তভোগী সোহাগ হোসেন, কামরুল হাসান ও এইড ফর ম্যান ফাউন্ডেশন।

আরও পড়ুন : নতুন তথ্য দিলেন নাসির

রিটকারীদের আইনজীবী অ্যাডভোকেট ইশরাত হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, রিটে আইন সচিব, তথ্য ও প্রযুক্তি সচিব, ধর্ম সচিব ও বিটিআরসির চেয়ারম্যানকে বিবাদী করা হয়েছে।

গত ২২ ফেব্রুয়ারি প্রতারণার হাত থেকে বাঁচাতে বিয়ে ও বিচ্ছেদ রেজিস্ট্রেশন ডিজিটালাইজেশন করার নির্দেশনা চেয়ে সংশ্লিষ্টদের নোটিশ পাঠানো হয়। ক্রিকেটার নাসিরের সদ্যবিবাহিত স্ত্রী তামিমা সুলতানা তাম্মির আগের স্বামী রাকিব হাসানসহ তিন ব্যক্তি ও একটি সংগঠনের পক্ষে অ্যাডভোকেট ইশরাত হাসান এ নোটিশ পাঠান। নোটিশ পাওয়ার তিন দিনের মধ্যে বিয়ে ও বিচ্ছেদ রেজিস্ট্রেশন ডিজিটাল করতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার অনুরোধ করা হয়। নোটিশ দেওয়ার পরও বিয়ে ও বিচ্ছেদ রেজিস্ট্রেশন ডিজিটাল করতে কোন পদক্ষেপ না নেওয়ায় হাইকোর্টে এ রিট দায়ের করা হয়।

আরও পড়ুন : তামিমার পাসপোর্ট ও ডিভোর্স পেপারের ঠিকানা ভুয়া!

প্রসঙ্গত, বিয়ের পিঁড়িতে বসা ক্রিকেটার নাসিরের স্ত্রী তামিমা সুলতানা আগের স্বামীকে তালাক না দিয়েই আবার বিয়ে করেন। উত্তরা পশ্চিম থানায় এমন অভিযোগ তুলে সাধারণ ডায়েরি করেন নিজেকে তামিমার স্বামী দাবি করা রাকিব হাসান। গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় নাসির ও তামিমার বিয়ে হয়। নাসিরের স্ত্রী বিদেশি একটি এয়ারলাইনসের কেবিন ক্রু।

পি

RTV Drama
RTVPLUS