• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাওয়ে প্রগতিশীল ছাত্রজোটের মিছিলে পুলিশের বাধা (ভিডিও)

আরটিভি নিউজ

  ০১ মার্চ ২০২১, ১৩:০৫
Police obstructed the procession of the Left Chhatra Jote surrounded by the Home Ministry
স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাওয়ে বাম ছাত্রজোটের মিছিল

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল, গ্রেপ্তারকৃত আট নেতাকর্মীর মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে সোমবার (১ মার্চ) দুপুরে মিছিল নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও করতে যাচ্ছে বাম জোটের ছাত্র সংগঠনগুলোর সম্মিলিত প্লাটফর্ম প্রগতিশীল ছাত্রজোট।

মিছিলটি রাজু ভাস্কর্য থেকে শহীদ মিনার, দোয়েল চত্বর ও হাইকোর্টের মোড় হয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দিকে এগিয়ে যেতে থাকলে শিক্ষা ভবনের সামনে পুলিশ বাধা দেয়। পরে রাস্তা অবরোধ করে সেখানে তারা অবস্থান নেয়। মিছিলে নেতৃত্ব দেন ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সংসদের সভাপতি ফয়েজ উল্লাহ, ছাত্র ফেডারেশনের সভাপতি গোলাম মোস্তফাসহ কয়েকজন।

প্রসঙ্গত, সরকারবিরোধী লেখালেখির অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গত বছর ৬ মে লেখক মুশতাক আহমেদকে গেপ্তার করে র্যা ব। বন্দী অবস্থায় গত ২৫ ফেব্রুয়ারি রাতে তার মৃত্যু হয়। এরপর থেকেই লেখক মুশতাক আহমেদের মৃত্যুতে বিভিন্ন সংগঠন জোরালো প্রতিবাদ কর্মসূচি পালন করছে। মুশতাকের মৃত্যুর ঘটনার পরিপ্রেক্ষিতে ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল, গ্রেপ্তারকৃত আট নেতাকর্মীর মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে পূর্ব ঘোষণা অনুযায়ী আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও করতে যায় প্রগতিশীল ছাত্র জোট।
পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে লাইভের জেরে চাকরি গেল এসপির
গাইবান্ধায় মরদেহ নিয়ে থানা ঘেরাও
আ.লীগ নেতাকে গ্রেপ্তার করায় থানা ঘেরাও
শিক্ষার্থীদের দিয়ে ভিকারুননিসা ঘেরাওয়ের হুমকি সেই শিক্ষকের
X
Fresh