logo
  • ঢাকা শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৭ চৈত্র ১৪২৭

আজ থেকে বিআরটিএ’র সেবা সপ্তাহ শুরু

BRTA's service week starts from today
বিআরটিএ’র সেবা সপ্তাহ শুরু

বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আজ থেকে আগামী ৪ মার্চ পর্যন্ত সারাদেশে একযোগে বিআরটিএর সকল সার্কেলে বিশেষ সেবা সপ্তাহ পালন করা হবে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি রোববার (২৮ ফেব্রুয়ারি) সকালে প্রধান অতিথি হিসেবে বিআরটিএর কার্যালয়ে জুম প্লাটফর্মে যুক্ত থেকে বিশেষ সেবা সপ্তাহ উদ্বোধন করেন।

বিআরটিএ’র বিশেষ সেবা সপ্তাহের সেবাগ্রহীতাগণকে বিআরটিএ’র বিভিন্ন সার্কেল অফিস থেকে অফিস সময়ে সরাসরি বেশকিছু সেবা পাবেন যেমন, বিআরটিএর সার্ভিস পোর্টাল (বিএসপি) www.bsp.brta.gov.bd বা বিআরটিএর সেবা মোবাইল অ্যাপে ইউজার নিবন্ধনে সহায়তা প্রদান, অনলাইনে লার্নার ড্রাইভিং লাইসেন্স প্রদান, অনলাইনে মোটর সাইকেলের রেজিস্ট্রেশন আবেদন গ্রহণ সংক্রান্ত সেবা দেওয়া হবে।

এছাড়া ঢাকা মেট্রো সার্কেল-মিরপুর, ইকুরিয়া, দিয়াবাড়ি ও ঢাকা জেলা অফিস থেকে মোটরযানের ফিটনেস অ্যাপয়েনমেন্ট গ্রহণ সংক্রান্ত সেবা গ্রহণ করা যাবে। এদিকে বিআরটিএর সার্ভিস পোর্টাল (বিএসপি) সম্পর্কিত যে কোনও সমস্যার অফিস সময়ে কল সেন্টারে (১৬১০৭ বা ০৯৬১০৯৯০৯৯৮) যোগাযোগ করে সহায়তা নেয়া যাবে।

পি

RTV Drama
RTVPLUS