• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

রাজনীতিবিদরা নির্বাচনে যেভাবেই হোক জিততে চান : ইসি শাহাদাত

আরটিভি নিউজ

  ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৫৯
ফাইল ছবি

নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত বিগ্রেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী বলেছেন, রাজনীতিবিদরা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার সময় একটি কাউন্সিলর পদও ছাড় দিতে চান না। নিরপেক্ষতার বিষয়টি তখন ভুলে যান তারা। তখন তারা যেভাবেই হোক নির্বাচনে জিততে চান। শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১০টায় চট্টগ্রাম সার্কিট হাউজে পৌরসভা ও সিটি কর্পোরেশনের একটি ওয়ার্ডের নির্বাচনকে সামনে রেখে প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে এক মতবিনিময় সভায় এ মন্তব্য করেন তিনি।

তিনি এসময় বলেন, অতি উৎসাহী প্রার্থী এবং কিছু রাজনৈতিক কর্মী নির্বাচনী পরিবেশ নষ্ট করে। একজন ভোটার কাকে ভোট দিবে তা সে নিজেই ঠিক করবে। আর এমনটা না হলে শেষ পর্যন্ত দুর্নাম আসে কমিশনের ওপর। নির্বাচন হচ্ছে প্রতিদ্বন্দ্বিতার বিষয়। আর নির্বাচনে যদি সকল দলের সমান প্রতিদ্বন্দ্বিতা না থাকে তখন ভালো হয় না সেই নির্বাচন। সর্বশেষ সিটি কর্পোরেশন নির্বাচনে খুব বেশি প্রতিদ্বন্দ্বিতা ছিলো না, যতটা আশা ছিলো আমাদের।

চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমানের সভাপতিত্বে এ সভায় আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, জেলা পুলিশ সুপার রাশেদুল হক, সিএমপি’র উপ পুলিশ কমিশনার মেহেদী হাসান, চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ হাসানুজ্জামান প্রমুখ।

এসআর/

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভারতের নির্বাচনকেন্দ্রিক পরিস্থিতি নিয়ে যে মন্তব্য করল জাতিসংঘ
‘নির্বাচনে খরচ ১ কোটি ২৬ লাখ, যেভাবেই হোক তুলবো’
উপজেলা নির্বাচনে ভোটকেন্দ্র নির্ধারণে ইসির নির্দেশনা
নির্বাচনী সংস্কৃতির চিরন্তন পাঠটি সুখকর না
X
Fresh