logo
  • ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭

আরটিভি নিউজ

  ১৭ ফেব্রুয়ারি ২০২১, ০৮:৫৮
আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০২১, ০৯:১৩

প্রাইভেটকার নিয়ে অভিনব কৌশলে ছিনতাই করাই তার পেশা (ভিডিও)

দামি প্রাইভেটকারে চড়েন। অথচ তার প্রধান পেশা ছিনতাই করা। প্রাইভেটকার ব্যবহার করেই রাজধানীর উত্তরা এলাকায় নিয়মিত পথচারীদের ব্যাগ ধরে টান দেন ছিনতাইকারী সুমন।

গত রোববার (১৪ ফেব্রুয়ারি) বিকেল ৫টা ২৭ মিনিট। উত্তরার চার নম্বর সেক্টরের, চার নম্বর সড়ক ধরে হাঁটছিলেন একটি বেসরকারি স্কুলের কয়েকজন শিক্ষিকা। সেখানে এক স্কুল শিক্ষিকার ব্যাগ ধরে ছিনতাইকারী সুমন টান দেন। এ ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন স্কুল শিক্ষিকা শামীমা নাসরিন। ওই ঘটনার পর পুলিশের জালে ধরা পড়েন ছিনতাইকারী সুমন।

সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, প্রথমে ওই সড়ক ধরে একটি কালো রংয়ের প্রাইভেটকার বেরিয়ে যায়। একটু পরে সেই প্রাইভেটকারটি এসে এক শিক্ষিকার ব্যাগ ধরে টান দেন। ব্যাগটি না ছাড়ায়, পড়ে গিয়ে গুরুতর আহত হন ওই শিক্ষিকা। এরপর ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারী চালক।

এ ঘটনায় পর অনুসন্ধানে নামে উত্তরা থানা পুলিশ। সিসিটিভির ফুটেজে গাড়ির নম্বর ধরে বের করা হয় ওই চালক সুমনকে। পরে তাকে গ্রেপ্তার করা হয় এবং জব্দ করা হয় ব্যবহৃত গাড়ি।

এই ঘটনার ছিনতাইকারী চালক মো. সুমন বলেন, পকেটে টাকা ছিলো না তাই এমন কাজ করেছি। আগে থেকে আমার কোনও পরিকল্পনা ছিল না।

ছিনতাইকারীর বিষয়ে উত্তরা উপ পুলিশ কমিশনার মোহাম্মদ শহিদুল্লাহ বলেন, উনার ব্যাগটিকে রাখার জন্য অনেক চেষ্টা করেন। কিন্তু প্রায় গাড়িটি উনার শরীরের ওপর দিয়ে উঠে যায় আর খুব মারাত্মক ভাবে আহত হন। এরপর ভিডিওটি সংগ্রহ করে গাড়ি শনাক্ত করা হয়। এবং অপরাধীকে আটক করা হয়।

তবে এ ধরনের অপকর্মের বিরুদ্ধে পুলিশ তৎপর আছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

এসআর/জিএম

RTV Drama
RTVPLUS