• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

রাজধানীর ৫ হাসপাতালে চলছে করোনার টিকাদান কার্যক্রম

আরটিভি নিউজ

  ২৮ জানুয়ারি ২০২১, ১০:৩৩
আজ পাঁচ হাসপাতালে করোনা ভ্যাকসিন দেয়া হচ্ছে
ফাইল ছবি

আজ বৃহস্পতিবার রাজধানীর পাঁচটি হাসপাতালে শুরু হয়েছে করোনাভাইরাসের ভ্যাকসিন প্রদান।

স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. এবিএম খুরশীদ আলম জানিয়েছেন সকাল ৯টা থেকে এসব হাসপাতালের স্বাস্থ্যকর্মীদের ওপর টিকার প্রয়োগ শুরু হয়েছে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল, মুগদা জেনারেল হাসপাতাল এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালেয় হাসপাতাল এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের কুর্মিটোলা জেনারেল হাসপাতাল ও কুয়েত মৈত্রী হাসপাতালে ভ্যাকসিন প্রদান করা হচ্ছে। এই পাঁচ হাসপাতালের নিজস্ব চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীরা আজ করোনার ভ্যাকসিন পাবেন।

ডা. এবিএম খুরশীদ আলম বলেন, টিকা প্রয়োগ করার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চারটি, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চারটি, মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে চারটি, কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চারটি এবং কুয়েত-বাংলাদেশ মৈত্রী হাসপাতালে একটি বুথ করা হয়েছে। এই পাঁচটি হাসপাতালে ৫০০ জন স্বাস্থ্যকর্মীকে টিকা দেয়ার লক্ষ্য রয়েছে আমাদের।

এর আগে গতকাল বুধবার কুর্মিটোলা হাসপাতালের দেশে করোনার ভ্যাকসিন প্রদান কর্মসূচির উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এদিন প্রথম করোনা ভ্যাকসিন নেন কুর্মিটোলা হাসপাতালের নার্স রুনু বেরুনিকা কস্তা। তারপর আরও কয়েকজনকে দেয়া হয় ভ্যাকসিন।

আরও পড়ুন...
বাইডেনের সঙ্গে উচ্ছ্বসিত বাংলাদেশি বংশোদ্ভূত রুমানা

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফরিদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেলে আগুন 
করোনায় আরও একজনের মৃত্যু
আরও ৩৫ জনের করোনা শনাক্ত
করোনায় প্রাণ গেলো আরও ১ জনের, শনাক্ত ৪৯
X
Fresh