• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

কালিয়াকৈরে অপহরণের ৫ দিন পর স্কুলছাত্রী উদ্ধার

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ জানুয়ারি ২০২১, ২০:২৭
আবুল হাসনাত

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকা থেকে ৫ম শ্রেণি পড়ুয়া এক স্কুলছাত্রী অপহরণের ঘটনা ঘটে। ওই স্কুলছাত্রীর বড় বোন স্বপ্না মন্ডল বাদী হয়ে কালিয়াকৈর থানায় অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযোগের ভিত্তিতে ৫ দিন পর উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকা থেকে ওই স্কুলছাত্রীসহ অপহরণকারীকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত হলেন দিনাজপুর জেলার পার্বতীপুর থানার বাসুপাড়া গ্রামের মো. আমজাত হোসেনের ছেলে মো. আবুল হাসনাত।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, মাদারীপুর থেকে ওই স্কুলছাত্রী ১৫ দিন আগে কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকায় বড় বোন স্বপ্না মন্ডলের বাসায় বেড়াতে আসে। অপহরণকারী আবুল হাসনাত উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকায় ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখনায় চাকরি করেন। ওই স্কুলছাত্রী বেড়াতে আসার পর থেকে বিভিন্ন সময় তাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসে। কুপ্রস্তাবে ওই স্কুলছাত্রী রাজি না হওয়ায় গত ১৬ জানুয়ারি সকাল ৯ টায় বাসার পাশ দিয়ে হাঁটাহাঁটি করছিল এমন সময় আবুল হাসনাতসহ কয়েকজন মিলে ছাত্রীর মুখ চেপে জোরপূর্বক সিএনজিতে নিয়ে চলে যায়। পরে ওই স্কুলছাত্রী বড় বোন বাদী হয়ে থানায় একটি অভিযোগ করেন। পুলিশ অভিযোগের ভিতিত্তে ৫ দিন পর বৃস্পতিবার বিকেলে উপজেলার পল্লীবিদ্যুৎ এলাকা থেকে অপহরণকারীসহ ওই স্কুলছাত্রীকে উদ্ধার করে।

কালিয়াকৈর থানার পুলিশের এসআই ভজন চন্দ্র রায় জানান, অভিযোগের ভিতিত্তে অভিযান পরিচালনা করে ৫ দিন পর বৃস্পতিবার বিকেলে ওই স্কুলছাত্রীসহ অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

এম

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চাঁদপুরে লঞ্চে আগুন, আতঙ্কে নদীতে ঝাঁপ যাত্রীদের 
ফেসবুকে ঘোষণা দিয়ে যা জানালেন বেনজির আহম্মেদ
মার্কিন কংগ্রেসে ইউক্রেনের জন্য সহায়তা বিলে ভোট আজ
স্বামীর মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে প্রাণ গেল স্ত্রীর
X
Fresh