logo
  • ঢাকা শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭

নারী সাক্ষীর সঙ্গে অশোভন আচরণ করায় বিচারক প্রত্যাহার

Judge withdraws for misbehaving with female witness
নারী সাক্ষীর সঙ্গে অশোভন আচরণ করায় প্রত্যাহারকৃত বিচারক কনক বড়ুয়া

এক নারী সাক্ষীর সঙ্গে খাস কামরায় অশোভন আচরণ করায় ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের এক বিচারককে প্রত্যাহার করা হয়েছে। ঢাকা সিএমএম কোর্টের ম্যাজিস্ট্রেট কনক বড়ুয়াকে সোমবার (১৮ জানুয়ারি) তার বর্তমান কর্মস্থল থেকে প্রত্যাহার করে আইন ও বিচার বিভাগে সংযুক্ত করা হয়েছে।

রাষ্ট্রপতির আদেশক্রমে আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের বিচার শাখা-১ এর উপসচিব (প্রশাসন-১) শেখ গোলাম মাহবুব স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ জারি করা হয়েছে।

এই আদেশের প্রজ্ঞাপনে বলা হয়েছে, ‘বাংলাদেশ সুপ্রিম কোর্টের সাথে পরামর্শক্রমে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেসির মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কনক বড়ুয়া-কে বর্তমান কর্মস্থল থেকে প্রত্যাহারপূর্বক আইন ও বিচার বিভাগে সংযুক্ত করা হলো।’

আদেশ অনুযায়ী, সুপ্রিম কোর্টের রেজিস্ট্রার জেনারেল, মহানগর দায়রা জজ, ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রীর একান্ত সচিব, আইন ও বিচার বিভাগের বিচার শাখা-৫ (বাজেট) এর সিনিয়র সচিব, আইন ও বিচার বিভাগের সচিবের একান্ত সচিব, মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা ও প্রত্যাহারকৃত বিচারক কনক বড়ুয়াসহ সরকারের অন্যান্য দপ্তরকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে বলা হয়েছে।

পি

RTV Drama
RTVPLUS