• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

দিহান ধর্ষণের জন্য অপহরণ করে আনুশকাকে, মায়ের দাবি

আরটিভি নিউজ, আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২১, ২০:৩২
দিহান ধর্ষণের জন্য অপহরণ করে আনুশকাকে, মায়ের দাবি
ফাইল ছবি

রাজধানীর কলাবাগানে মাস্টারমাইন্ড স্কুলের ‘ও’ লেভেলের শিক্ষার্থী আনুশকা নূর আমিনকে ধর্ষণ ও হত্যার ঘটনায় আনুশকার মা শাহনূরে আমিন বলেছেন, “হাসপাতালে পা ধরে কান্নাকাটি করে বলে আন্টি বাঁচান আমাকে। দিহান আরও বলেন, আমরা চারজনই বাসায় নিয়ে যাই আনুশকাকে। আমার মেয়ে তো ফাঁকা বাসায় এভাবে একা যাওয়ার কথা না”।

আজ বুধবার (১৩ জানুয়ারি) দুপুর ১২টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এ দাবি করেন আনুশকার মা।

শাহনূরে আমিন এসময় বলেন, আনুশকাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। ঘটনার পর মানসিকভাবে ভেঙে পড়েছি আমরা। গত ৭ জানুয়ারি দিহান তার বন্ধুদের সঙ্গে করে অপহরণ করে নিয়ে যায় আমার মেয়েকে। বাসায় নিয়ে তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার নিষ্পাপ মেয়েকে নিয়ে মিথ্যা প্রচারণা চালানো হচ্ছে। তাকে চরিত্রহনন করা হচ্ছে। আমি এসবের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মিথ্যা প্রতারণাকারীদের সাইবার ট্রাইব্যুনালে বিচারের জন্য দাবি জানাচ্ছি।

তিনি আরও বলেন, “আমাদের মতামতকে মামলায় গুরুত্ব দেয়া হয়নি। আমরা অপহরণ মামলা করতে চেয়েছি কিন্তু পুলিশ আমাদের সেই মামলা নেয়নি। উল্টো সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার মেয়ে আনুশকার চরিত্রকে হনন করা হচ্ছে। দিহানের সঙ্গে আনুশকার প্রেমের সম্পর্ক ছিল বলে জানানো হচ্ছে। এ তথ্য মোটেও ঠিক নয়। দিহানের সঙ্গে আমার মেয়ের কোনও পরিচয় ছিল না”।

আনুশকার মা বলেন, চার দফা দাবি জানাচ্ছি আমি। দিহান ও তার সঙ্গীদের দ্রুত বিচার আইনে বিচারের আওতায় আনতে হবে। তদন্তে যেন আমাদের সরকার সহযোগিতা করে। স্বচ্ছ ও সঠিক ডিএনএ পরীক্ষা করা হোক। ন্যায় বিচার নিশ্চিত করা হোক। আমার নিষ্পাপ মেয়ে আনুশকাকে বিকৃতভাবে ধর্ষণ করে হত্যা করেছে তারা। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ, আপনি একজন মা। আমি আমার মেয়েকে এভাবে হত্যার স্বচ্ছ ও ন্যায় বিচার চাই।

আনুশকার বাবা আল-আমিন বলেন, আনুশকা আমাদের অনুমতি ছাড়া কিছুই করতো না। মেয়েকে সেভাবেই গড়ে তুলেছি আমরা। ঘটনার দিন আনুশকা ফোন করেছিল আমায় কিন্তু জরুরি সভা থাকার জন্য ফোন রিসিভ করতে পারিনি আমি।

এসআর/এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুত্র সন্তানের মা হলেন আনুশকা শর্মা
পুত্র সন্তানের বাবা হলেন কোহলি, জানালেন ছেলের নাম
দ্বিতীয় সন্তানের মা-বাবা হচ্ছেন আনুশকা-বিরাট
X
Fresh