logo
  • ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭

আনুশকা হত্যায় দারোয়ানের বর্ণনার সঙ্গে দিহানের মিল রয়েছে

Dihan has similarities with the narrator's description of Anushka's murder
আনুশকা হত্যায় দারোয়ানের বর্ণনার সাথে দিহানের মিল পাওয়া গেছে
মাস্টারমাইন্ড স্কুলের ‘ও’ লেভেলের ছাত্রী আনুশকা নূর আমিনকে হত্যার ঘটনায় গ্রেপ্তার হওয়া দিহানের বাসার দারোয়ান দুলালকে আটক করার পর পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। সোমবার (১১ জানুয়ারি) দুপুরের দিকে রাজধানী কলাবাগানের ডলফিন রোড থেকে তাকে পুলিশ হেফাজতে নেওয়া হয়। 

ডিএমপির রমনা বিভাগের উপ-কমিশনার ডিসি মো. সাজ্জাদুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার বিষয়ে দারোয়ান দুলালকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। ঘটনার দিন থেকে দারোয়ান পলাতক থাকলেও পুলিশের নজরদারির মধ্যেই ছিলেন। 

তিনি আরও বলেন, ঘটনার সত্যতা যাচাইয়ে আমরা প্রত্যক্ষদর্শী হিসেবে দারোয়ানকে হেফাজতে নিয়েছি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া আদালতের নির্দেশনা অনুযায়ী দু’এক দিনের মধ্যে দিহানের ডিএনএ নমুনা সংগ্রহ করা হবে। তবে তার কাছে পাওয়া তথ্য যাচাই-বাছাই করে পরে জানানো হবে।

ডিএমপির নিউমার্কেট জোনের এসি আবুল হাসান বলেন, ঘটনার পর থেকেই নজরদারিতে ছিলেন ওই বাসার দারোয়ান দুলাল। ঘটনার যথার্থতা যাচাইয়ে তার প্রয়োজন বোধ করায় তাকে হেফাজতে নেওয়া হয়েছে। তার দেওয়া বর্ণনার সঙ্গে দিহানের দেওয়া বর্ণনা মিলিয়ে দেখা হচ্ছে। যেহেতু দারোয়ান এজাহারভুক্ত আসামি নন। তাই তাকে আটক রাখা হবে কিনা সে বিষয়ে নিশ্চিত করে বলতে পারছি না। তাকে জিজ্ঞাসাবাদের পরে যদি মনে হয় ছেড়ে দেওয়া উচিত। 

পুলিশ হেফাজতে নেওয়ার পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে দারোয়ান দুলাল ঘটনার দিনের যে বর্ণনা দিয়েছেন, তার সাথে দিহানের দেওয়া বর্ণনার বেশিরভাগ মিল পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ। 

আরও পড়ুন...
আনুশকার শরীরে মিলেছে রহস্যজনক ‘ফরেন বডির’ আলামত
আনুশকা ধর্ষণ ও হত্যা: দিহানের ডিএনএ পরীক্ষার নির্দেশ
দিহানের কলাবাগানের বাসার দারোয়ান আটক

জিএম/পি

RTV Drama
RTVPLUS