• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মা’কে হত্যার অভিযোগে বাবাকে পুলিশে দিলো ছেলে

অনলাইন ডেস্ক
  ১১ জানুয়ারি ২০২১, ২৩:৪০
মা’কে হত্যার অভিযোগে বাবাকে পুলিশে দিলো ছেলে
ফাইল ছবি

রাজধানী মিরপুরের পল্লবীতে মা’কে হত্যার পর পালিয়ে যাওয়ার সময় বাবাকে আটক করে পুলিশের কাছে তুলে দিয়েছেন ছেলে। সোমবার (১১ জানুয়ারি) দুপুরের দিকে এই ঘটনা ঘটে।

আটক ব্যক্তির নাম রবিউল ইসলাম (৫০)।

পল্লবী থানার উপপরিদর্শক (এসআই) নাঈমা খাতুন বলেন, ঘটনাটি ঘটে বেলা সাড়ে ১১টার দিকে। রবিউল ইসলামের সঙ্গে স্ত্রী সেলিনা ওরফে বুলিনার (৪০) প্রায়ই ঝগড়াঝাঁটি হতো বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

পরিবারের বরাত দিয়ে পল্লবী থানার পুলিশ জানিয়েছে, সোমবার সকালে রবিউল দম্পতি দরজা বন্ধ করে ঝগড়া করছিলেন। একপর্যায়ে রবিউল বাসা থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তাকে দেখে সন্দেহ হয় দম্পতির ছেলে মো. রেজার (২০)। রেজা তখনই ঘরের ভেতর যান এবং মাকে কম্বল প্যাঁচানো অবস্থায় পান। পরে দেখতে পান তার মা মৃত এবং গলায় ছুরির পোঁচ। পরে ছেলে রেজাই বাবাকে আটকে রেখে পুলিশকে খবর দেন।

পুলিশ জানান, ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়ার পরপরই স্থানীয় ব্যক্তিরা রবিউলকে মারধর করেন। এর পরে ঘটনাস্থল থেকে রবিউলকে গ্রেপ্তার করে পুলিশ। রবিউল নিজেই রক্তমাখা ছুরি পুলিশের হাতে তুলে দেন। রবিউলকে আগামীকাল মঙ্গলবার আদালতে হাজির করার কথা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রীকে খুনের কথা স্বীকার করেছেন রবিউল।

জিএম/এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিশুকে শ্বাসরোধে হত্যা, সৎ মায়ের যাবজ্জীবন
লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির ৫ নেতা কারাগারে
ফেসবুকে পোস্ট দিয়ে সন্তানকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মা
দুই সহোদরকে পিটিয়ে হত্যা : ফরিদপুরে বিজিবি মোতায়েন
X
Fresh