• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ন্যাশনাল লাইফ ইন্সুরেন্সের চেয়ারম্যান হলেন মোরশেদ আলম

আরটিভি নিউজ

  ২৯ নভেম্বর ২০২০, ২১:২১
Morshed Alam is the chairman of National Life Insurance
ন্যাশনাল লাইফ ইন্সুরেন্সের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি

দেশের বিশিষ্ট শিল্পপতি আলহাজ মোরশেদ আলম এমপি ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। আজ রোববার কোম্পানিটির ৫৯তম বোর্ডসভায় সর্বসম্মতিক্রমে তিনি চেয়ারম্যান নির্বাচিত হন।

আলহাজ মোরশেদ আলম বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের উদ্যোক্তা পরিচালক ও চেয়ারম্যান। তিনি ১০ম ও ১১তম জাতীয় নির্বাচনে নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ি) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

এছাড়াও তিনি বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির চেয়ারম্যান এবং পিপলস ইউনিভার্সিটি অব বাংলাদেশ-এর ট্রাস্টি হিসেবে দায়িত্ব পালন করছেন।
ব্যাংক, বীমা, আর্থিক সেবা, গণমাধ্যমের পাশাপাশি আবাসন ও নির্মাণ শিল্প, হোটেল অ্যান্ড রিসোর্টস, রপ্তানিমুখী শিল্পসহ বহুবিধ ব্যবসা ও শিল্পের সাথে সম্পৃক্ত বিশিষ্ট এ উদ্যোক্তা।

আলহাজ মোরশেদ আলম আপামর জনসাধারণের জীবনমান উন্নয়নে সমাজসেবা, শিক্ষা, স্বাস্থ্য ও সমাজ উন্নয়নে একজন নিবেদিত কর্মী। তিনি নোয়াখালীর নাটেশ্বরে মোরশেদ আলম হাইস্কুল প্রতিষ্ঠা করেন। এছাড়া তিনি ঢাকার মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ, নোয়াখালীর বজরা হাইস্কুল ও কাজী নগর মাদরাসার একজন অন্যতম পৃষ্ঠপোষক।
পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সনদ বাণিজ্য : কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের স্ত্রী কারাগারে
সার্টিফিকেট জালিয়াতি, যা বললেন কারিগরির সাবেক চেয়ারম্যান
বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান হলেন সেই দেলোয়ার
পরোয়ানা জারির ৬ বছর পর উপজেলা চেয়ারম্যানকে গ্রেপ্তার
X
Fresh