logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

আরটিভি নিউজ

  ২৪ নভেম্বর ২০২০, ২০:৩৯
আপডেট : ২৪ নভেম্বর ২০২০, ২১:০৪

ফিলিং স্টেশনে পেট্রল ঢেলে কর্মচারী পুড়িয়ে মারার চেষ্টা

Attempts were made to pour petrol at the filling station and set it on fire
শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউট
রাজধানীর শ্যামপুরে সালাউদ্দিন ফিলিং স্টেশনে রিয়াদ হোসেন (২০) নামে এক কর্মচারীকে আরেক কর্মচারী পেট্রল ঢেলে শরীরে আগুন লাগিয়ে দেয়। মঙ্গলবার ভোরে এ ঘটনায় দগ্ধ অবস্থায় তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়। এ ঘটনায় তিনজনকে আসামি করে শ্যামপুর থানায় মামলা করা হয়েছে।

রিয়াদের বাবা মো. ফরিদ হোসেন জানান, রিয়াদ সিদ্ধেশ্বরী বিশ্ববিদ্যালয়ের অনার্সের শিক্ষার্থী ছিল। পড়াশোনার পাশাপাশি পার্টটাইম সালাউদ্দিন ফিলিং স্টেশনে কাজ করতো। দুই ভাইয়ের মধ্যে সে ছিল বড়। ছেলের সহকর্মীরা তাকে পেট্রল ঢেলে শরীরে আগুন লাগিয়ে দিয়েছে। তবে কী কারণে তারা এ ঘটনাটি ঘটিয়েছে সে বিষয়ে কিছু জানতে পারেননি।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থশংকর পাল জানান, রিয়াদের শরীরের ৪০ শতাংশ দগ্ধ হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় সে বর্তমানে আইসিইউতে চিকিৎসাধীন।

শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে মঙ্গলবার বিকেলে জানান, এ ঘটনায় তিনজনকে আসামি করে মামলার পর তাদের গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। দগ্ধ রিয়াদ হাসপাতালে চিকিৎসাধীন।
পি
 

RTV Drama
RTVPLUS