• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ডিআইজি মিজানের মানি লন্ডারিং মামলার সাক্ষ্যগ্রহণ হয়নি

আরটিভি নিউজ

  ২২ নভেম্বর ২০২০, ১৫:৫৩
DIG Mizan did not testify in the money laundering case
ডিআইজি মিজান

নারী কেলেঙ্কারির ঘটনার সূত্র ধরে গ্রেপ্তারকৃত পুলিশের বহিস্কৃত ডিআইজি মিজানুর রহমান মিজানের বিরুদ্ধে করা অবৈধ সম্পদ অর্জন ও মানি লন্ডারিং আইনে দায়ের করা মামলার সাক্ষ্যগ্রহণ হয়নি। মামলাটি দায়ের করেছিলো দুর্নীতি দমন কমিশন (দুদক)। একই মামলায় ডিআইজি মিজানসহ ৪ জন আসামি রয়েছেন। এই মামলায় পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ২৯ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত।

আজ রোববার (২২ নভেম্বর) ঢাকার বিশেষ আদালত-৬ এর বিচারক আল আসাদ আসিফুজ্জামান প্রশিক্ষণজনিত ছুটিতে থাকায় ভারপ্রাপ্ত বিচারক শেখ হাফিজুর রহমান পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য এ দিন ধার্য করেন। সংশ্লিষ্ট আদালতের পেশকার হেলাল উদ্দিন এসব তথ্য জানান।

মিজান ছাড়া অপর আসামিরা হলেন, মিজানের স্ত্রী সোহেলিয়া আনার রত্না, ছোট ভাই মাহবুবুর রহমান ও ভাগ্নে মাহমুদুল হাসান। ২০ অক্টোবর ডিআইজি মিজানসহ ৪ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন একই আদালত।

২০১৯ সালের ২৪ জুন দুদকের সমন্বিত জেলা কার্যালয়ে (ঢাকা-১) দুদকের পরিচালক মঞ্জুর মোর্শেদ বাদী হয়ে ডিআইজি মিজানসহ ৪ জনের বিরুদ্ধে মামলাটি করেন। আসামিদের বিরুদ্ধে ৩ কোটি ২৮ লাখ ৬৮ হাজার টাকার অবৈধ সম্পদ অর্জন ও ৩ কোটি ৭ লাখ ৫ হাজার টাকার সম্পদের তথ্য গোপনের অভিযোগ করা হয়।

কেএফ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে সাবেক এমপি ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা 
অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ : স্টোর কিপারের ৩ বছরের কারাদণ্ড
‘স্বাস্থ্যের কালো বিড়াল’ আবজাল দম্পতির বিরুদ্ধে দুদকের অভিযোগপত্র
সাবেক ভূমিমন্ত্রীর মানি লন্ডারিং যথাযথভাবে তদন্তের দাবি টিআইবির
X
Fresh