logo
  • ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

পাওনা টাকা চাওয়ায় ৫ জনকে এসিড ছুড়ে মারলো প্রতিবেশি

Neighbors threw acid on 5 people for demanding money
ফাইল ছবি
পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে প্রতিবেশীদের এসিড নিক্ষেপে সহোদরসহ ৫ জন দগ্ধ হয়েছেন। ফরিদপুর সদরপুর উপজেলার চড় ব্রাম্মনদী গ্রামে এই ঘটনা ঘটে। এদের মধ্যে গুরুতর দগ্ধ ৩ জনকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল বুধবার (১৮ নভেম্বর) রাতে ৩ জনকে ঢামেকের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনিস্টিউটে ভর্তি করা হয়। আজ বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) সদরপুর থানায় এ বিষয়ে অভিযোগ করা হয়েছে। পুলিশ অভিযোগের বিষয়টি খতিয়ে দেখছে।

এ বিষয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জানান, গত মঙ্গলবার (১৭ নভেম্বর) রাতে এসিড নিক্ষেপের ঘটনা ঘটে বলে জানিয়েছে ভুক্তভোগীরা। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় সদর হাসপাতালে ভর্তি করে। পরে তাদের ঢাকায় নিয়ে আসা হয়।

বর্তমানে বার্ন ইউনিটে ভর্তি আছেন, গোপাল দাস (৪০), তার ভাই বাপন দাস (২৫), চাচাতো ভাই তপন দাস (২৮)। এ ছাড়াও এই ঘটনায় প্রতিবেশী পঙ্কজ শীল ও চরন কর্মকার স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বার্ন ইউনিটে চিকিৎসাধী গোপালের চাচাতো ভাই কার্তিক দাস জানান, সোনার দোকানি গোপাল দাস, প্রতিবেশী রাম, লক্ষণ, সুশান্তের কাছ থেকে সাড়ে ১৪ হাজার টাকা পাওনা ছিল। দীর্ঘ দিন ধরে সেই টাকা দিচ্ছিলো না তারা। আর এই টাকা চাওয়াকে কেন্দ্র করে ওই রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে প্রতিপক্ষ রাম, লক্ষণ, সুশান্তসহ তাদের পরিবাবের লোকজন গোপালের ওপর হামলা চালায়। পরে গোপালের পরিবারের সদস্যরা এগিয়ে আসলে তারা তাদের ওপর এসিড নিক্ষেপ করে। এতে তারা দগ্ধ হয়। তাদের প্রথমে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে বুধবার রাতে ৩ জনকে ঢাকায় স্থানান্তর করেন চিকিৎসকরা।

কেএফ

RTVPLUS