• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি আগামীকাল: কাদের

আরটিভি নিউজ

  ১৩ নভেম্বর ২০২০, ১৩:২৬
Juba League full committee tomorrow: Quader
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

বাংলাদেশ আওয়ামী যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি আগামীকাল শনিবার ঘোষণা করা হবে। আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে শুক্রবার সকালে এক সংবাদ সম্মেলনে দলটির সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ তথ্য জানান। রাজধানীর বিভিন্ন স্থানে বৃহস্পতিবার গাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় মূলত এ সংবাদ সম্মেলন ডাকা হয়।

সেতুমন্ত্রী এ সময় বলেন, ‘আমরা বেশিরভাগ সহযোগী সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি ইতোমধ্যে ঘোষণা করেছি। বাকিগুলো দু-একদিনের মধ্যে ঘোষণা করা হবে। উপনির্বাচন থাকার কারণে কমিটি ঘোষণায় কিছুটা দেরি হয়েছে। শনিবার যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।’

দলের তৃণমূল সম্মেলন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, করোনা সংক্রমণের কারণে তৃণমূলের সম্মেলনগুলোতে বিলম্ব হয়েছে। তবে আমরা স্বাস্থ্যবিধি মেনে সম্মেলন প্রক্রিয়া শুরু করেছি। আগামীকাল রাজশাহীর বাগমারায় সম্মেলন হবে। আমি ঢাকায থেকে সেখানে অনলাইনে যুক্ত থাকব। পর্যায়ক্রমে আমরা তৃণমূলের অন্যান্য সম্মেলন করব।

উল্লেখ্য, ওবায়দুল কাদের দীর্ঘদিন পর সশরীরে উপস্থিত হয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের মুখোমুখি হলেন। এসময় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারাও উপস্থিত ছিলেন।
পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিদেশি কোনো প্রভুর ইন্ধনে ভারত বিরোধিতা করছে বিএনপি : শেখ পরশ
বিএনপি-জামাতের উদ্দেশ্য জনগণের ওপর অত্যাচার : শেখ পরশ
সাইবার ট্রাইবুনালে ময়মনসিংহ যুবলীগ নেতার মামলা
যুবলীগ নেতার চোখ উপড়ে ফেলল দুর্বৃত্তরা
X
Fresh