logo
  • ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

আরটিভি নিউজ

  ২৬ অক্টোবর ২০২০, ১৬:৩১
আপডেট : ২৬ অক্টোবর ২০২০, ১৭:১৯

এমপি হাজী সেলিমের গাড়িচালক রিমান্ডে

এমপি হাজী সেলিমের গাড়িচালক রিমান্ডে
রাজধানীর কলাবাগানে নৌ বাহিনীর কর্মকর্তাকে মারধরের অভিযোগে ঢাকা-৭ আসনের এমপি হাজী সেলিমের গাড়িচালক মিজানুর রহমানকে এক দিনের রিমান্ডে নেয়ার আদেশ দিয়েছেন আদালত।

ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মোহাম্মদ নোমানের আদালত আজ সোমবার (২৬ অক্টোবর) এই আদেশ দেন।

এর আগে আসামি মিজানুর রহমানকে আদালতে হাজির করে মামলার তদন্ত কর্মকর্তা তাকে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেন। আদালত শুনানি শেষে এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে এরফান সেলিমসহ ৫ জনের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে ধানমন্ডি থানায় লিখিত অভিযোগ জানিয়েছিলেন আহত নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিম। পরে সকালে এটি মামলা হিসেবে রুজু করা হয়। সে মামলায় গাড়িচালক মিজানুর রহমানকে গ্রেপ্তার করে পুলিশ। পরে একই ঘটনায় গ্রেপ্তার করা হয় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও ঢাকা-৭ আসনের এমপি হাজী সেলিমের ছেলে মোহাম্মদ এরফান সেলিমকে।

এ বিষয়ে ধানমন্ডি থানার ওসি ইকরাম আলী মিয়া জানান, গতকাল রোববার (২৫ অক্টোবর) রাতে রাজধানীর ধানমন্ডি কলাবাগান সিগন্যালের পাশে নৌ বাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিমকে মারধর ও হত্যার হুমকির ঘটনা ঘটে। এ সংক্রান্তে থানায় অভিযোগ এলে প্রাথমিক সত্যতা যাচাই শেষে মামলা রুজু হয়।

প্রসঙ্গত, নৌ বাহিনীর ওই কর্মকর্তাকে মারধরের সংশ্লিষ্ট ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে চাঞ্চলের সৃষ্টি হয়। এরপরেই অভিযানে নামে র‌্যাব ও পুলিশসহ অন্যান্য গোয়েন্দা বাহিনীগুলো।

থানায় দাখিল করা অভিযোগে ওয়াসিফ আহমেদ উল্লেখ করেছেন, তিনি ও তার স্ত্রী মোটরসাইকেলে যাচ্ছিলেন। সংসদ সদস্য হাজী সেলিমের গাড়ি তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। ধাক্কা সামলে সড়কের পাশে মোটরসাইকেল থেকে নেমে গাড়িটির সামনে দাঁড়িয়ে তাদের সঙ্গে কথা বলার চেষ্টা করেন। এ সময় গাড়ি থেকে জাহিদ ও আবু বক্কর সিদ্দিকসহ আরও ২-৩ জন তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে, হামলা চালিয়ে দাঁত ফেলে দেয় এবং জখম করে। পরে তাকে ও তার স্ত্রীকে হত্যার হুমকিসহ তুলে নেয়ার হুমকি দেয় তারা। এমন খবর পেয়ে ঘটনাস্থল থেকে মোটরসাইকেল ও গাড়িটি জব্দ করে ধানমন্ডি থানায় নিয়ে রাখে পুলিশ।

আরও পড়ুনঃ

যারা শুধু ক্ষমতাকেই রাজনীতি মনে করে, তাদের পরিহার করতে হবে: প্রাণি সম্পদমন্ত্রী

জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে নির্যাতনের বর্ণনা দিলো শিশুরা

এসএস

RTVPLUS