• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

৯৯৯ এ ফোন, চুরি হওয়া গাড়ি উদ্ধার ১ ঘণ্টাতেই

আরটিভি নিউজ

  ২৫ অক্টোবর ২০২০, ১৭:২৩
ছবি সংগৃহীত।

ঢাকার বাড্ডা থেকে চুরি হওয়া মিনি ট্রাক সীতাকুণ্ড থেকে উদ্ধার করেছে চট্টগ্রামের সীতাকুণ্ড থানার পুলিশ। ৯৯৯ এ এক কলারের ফোন কলে এক ঘণ্টার মধ্যেই উদ্ধার করা হয় গাড়িটি।

আজ রোববার (২৫ অক্টোবর) সকাল পৌনে ৯টায় জাকির হোসেন নামে একজন কলার ঢাকার বাড্ডা থেকে বাংলাদেশ পুলিশ পরিচালিত ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ এ ফোন করে জানান তার ঢাকা মেট্রো ন-২০-৪৭৮১ নম্বরের মিনি ট্রাকটি ভোর রাত চারটার দিকে চুরি হয়ে গেছে।

ওই গাড়িটিতে জিপিএস ট্র্যাকার লাগানো ছিল। ফলে তিনি দেখতে পাচ্ছিলেন গাড়িটি ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ডের কাছাকাছি আছে এবং চট্টগ্রামের দিকে অগ্রসর হচ্ছিলো।

৯৯৯ তাৎক্ষণিকভাবে কলারের সঙ্গে সীতাকুণ্ড থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেয়। সংবাদ পেয়ে সীতাকুণ্ড থানার একটি পেট্রোল টিম অবিলম্বে মহাসড়কে যায়। সেখান থেকে সকাল পৌনে ১০টায় সীতাকুণ্ড থানার এস আই মামুন আহমেদ ৯৯৯ কে ফোনে জানান বাড়বকুণ্ডের একটি বেসরকারি ব্যংকের এটিএম বুথের সন্নিকট থেকে চুরি হওয়া মিনি ট্রাকটি রাস্তার পাশে থামানো অবস্থায় উদ্ধার করা হয়। তবে ওই গাড়িটিতে কাউকে পাওয়া যায়নি। পুলিশের তৎপরতা টের পেয়ে চোররা রাস্তার পাশে গাড়িটি ফেলে রেখে পালিয়ে যায়।

আরও পড়ুনঃ

রায়হান হত্যা: কনস্টেবল টিটুকে আরও ৩ দিনের রিমান্ড

বস্তায় মিললো অজ্ঞাত নারীর মরদেহ

ট্রাকটির মালিককে আইনি প্রক্রিয়ায় মিনি হস্তান্তর করা হবে। পাশাপাশি অপরাধী চোরদের আটকের প্রচেষ্টা অব্যাহত আছে বলে জানানো হয়েছে।

এম

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জিম্মি জাহাজ উদ্ধার প্রসঙ্গে যা জানালেন পররাষ্ট্রমন্ত্রী
ধানখেতে পড়ে ছিল যুবকের মরদেহ
যুক্তরাষ্ট্রে সেতু দুর্ঘটনা : দুই মরদেহ উদ্ধার
পাহাড়ে রাতে র‌্যাব-পুলিশের অভিযান, ১০ অপহৃত উদ্ধার
X
Fresh