logo
  • ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭

পূজায় কোনো অপ্রীতিকর ঘটনার সম্ভাবনা নেই: ডিএমপি কমিশনার

There is no possibility of any untoward incident in worship: DMP Commissioner
ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ করছেন ডিএমপি কমিশনার
দুর্গাপূজাকে ঘিরে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটার সম্ভাবনা নেই বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার মোহাঃ শফিকুল ইসলাম। তিনি বলেন, আমরা হিন্দু ধর্মাবলম্বীদের নেতৃবৃন্দের সাথে কথা বলেছি, তারা আমাদের নিরাপত্তায় সন্তুষ্টি প্রকাশ করেছেন। পুলিশি টহল বৃদ্ধির মাধ্যমে পূজামন্ডপ ও মন্দিরগুলোর নিরাপত্তা নিশ্চিত করা হচ্ছে। স্বতঃস্ফূর্তভাবে নিরাপত্তার মধ্যদিয়ে হিন্দু ধর্মাবলম্বীরা দুর্গাপূজা উদযাপন করছেন। আজ শনিবার (২৪ অক্টোবর) দুপুরে ঢাকেশ্বরী জাতীয় মন্দিরের জন্য নেওয়া নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ শেষে এসব কথা বলেন তিনি।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে ডিএমপি কমিশনার বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে যারা অপপ্রচার চালাচ্ছে তাদের সাথে মূল জনগোষ্ঠীর কোনো সম্পৃক্ততা নেই। গুজবের কোনো ভিত্তি নেই।

এর আগে ঢাকেশ্বরী মন্দিরের আসা ভক্তদের উদ্দেশ্যে ডিএমপি কমিশনার বলেন, কোভিডের কারণে আমাদের প্রতিটি ধর্মীয় অনুষ্ঠান সীমিত আকারে করা হচ্ছে। করোনাকালে পরিবারের বয়োজ্যেষ্ঠ সদস্যদের নিরাপত্তার কথা চিন্তা করে পূজামন্ডপগুলোতে সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানাচ্ছি।

ডিএমপি কমিশনার সিদ্ধেশ্বরী কালী মন্দির, রামকৃষ্ণ মিশন পূজামন্ডপ, ঢাকেশ্বরী মন্দির পূজামন্ডপসহ কয়েকটি পূজামন্ডপ পরিদর্শন করেন। এসময় ঢাকা মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কেএফ/পি

RTVPLUS