• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কক্সবাজারের ইয়াবা চালান ধরা পড়লো শাহবাগে, গ্রেপ্তার ৬

আরটিভি নিউজ

  ২৪ অক্টোবর ২০২০, ১৫:১৮
Yaba consignment seized in Cox's Bazar Shahbagh: 6 arrested
জব্দকৃত ইয়াবা ট্যাবলেট

ইয়াবার অন্যতম রুট কক্সবাজার থেকে ১০ হাজার পিস ইয়াবা এনে রাজধানীর শাহবাগে ধরা পড়েছে ৬ ইয়াবা কারবারি। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উত্তর জোনের একটি টিম তাদের গ্রেপ্তার করে। গতকাল শুক্রবার (২৩ অক্টোবর) রাতে শাহবাগ থানার দোয়েল চত্বর এলাকা হতে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানা গেছে।

গ্রেপ্তারকৃতরা হলো- মো.রহমত উল্লাহ (২৭), জাহাঙ্গীর আলম (৪২), মো. রমজান (৩৩), মো. রফিক (১৯), আমিনুল ইসলাম (৩৫) ও মোছা. ফজিলা খাতুন (২৬)।

গোয়েন্দা উত্তরা বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার (এসি) শাহিদুল ইসলাম বলেন, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার থেকে ইয়াবা এনে ঢাকা শহরের বিভিন্ন মাদক ব্যবসায়ীর কাছে বিক্রির জন্য দোয়েল চত্বরে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে দোয়েল চত্বর এলাকায় অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবাসহ ৬ জনকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তারকৃত রহমত উল্লাহ, রফিক ও আমিনুল কক্সবাজারের মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা এনে গ্রেপ্তারকৃত জাহাঙ্গীর, রমজান ও ফজিলা খাতুনের কাছে বিক্রি করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে শাহবাগ থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

কেএফ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ওবায়দুল কাদেরের পদত্যাগ চাওয়ায় শাহবাগ থানায় জিডি
ঢাবির কোয়ার্টার থেকে ছাত্রীর মরদেহ উদ্ধার
রাজধানীতে বাসের ধাক্কায় নারীর মৃত্যু
শাহবাগ থানার গাড়ির গ্যারেজে আগুন
X
Fresh