• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বেপরোয়া কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেলো পুলিশ সার্জেন্টের

আরটিভি নিউজ

  ২০ অক্টোবর ২০২০, ২৩:৪৪

রাজধানীর যাত্রাবাড়ীতে কাভার্ড ভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাবুল শেখ (৪৭) নামে এক ট্রাফিক সার্জেন্ট নিহত হয়েছেন। ঘটনার পরপরই কাভার্ড ভ্যানটি জব্দ ও চালককে আটক করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (২০ অক্টোবর) রাত আনুমানিক ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাফিক সার্জেন্ট বাবুল কোতোয়ালী জোনে কর্মরত। রাতে ডিউটি শেষে মোটরসাইকেল চালিয়ে যাত্রাবাড়ীর বাসায় ফিরছিলেন তিনি। পথে যাত্রাবাড়ী কলাপট্টি উত্তরা ব্যাংকের সামনে মেইন রোডে কাভার্ড ভ্যানের ধাক্কায় আহত হন। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, ঘটনার পরপরই ঘাতক কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। এর চালককেও আটক করা হয়েছে। মৃতদেহটি ঢাকা মেডিকেলের মর্গে রাখা হয়েছে।

সার্জেন্ট বাবুল শেখ ডিএমপির লালবাগ ট্রাফিক জোনের টিএআই হিসেবে কর্মরত ছিলেন। ডিউটি শেষ করে বাসায় ফিরছিলেন তিনি। যাত্রাবাড়ীতে পৌঁছালে একটি কাভার্ড ভ্যান তার মোটরসাইকে পেছন থেকে চাপা দেয়। বাবুল শেখের গ্রামের বাড়ি পাবনাতে।

কেএফ/এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
পিকআপ-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
ফেনীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বিএনপি নেতার
দাঁড়িয়ে থাকা গাড়িকে পিকআপের ধাক্কা, নিহত ২
X
Fresh