• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

রাজধানীতে মোটরসাইকেল দুর্ঘটনায় বাবা-ছেলের মৃত্যু

আরটিভি নিউজ

  ১৯ অক্টোবর ২০২০, ০৮:২৮
Father and son, die, motorcycle accident, capital
রাজধানীতে মোটরসাইকেল দুর্ঘটনায় বাবা-ছেলের মৃত্যু

রাজধানীর ডেমরায় মোটরসাইকেল দুর্ঘটিনায় বাবা ছেলে নিহত হয়েছে। নিহতরা হলেন আনিসুর রহমান (৫৫) ও তার ছেলে সাদমান রাহিম (২২)। রোববার (১৮ অক্টোবর) রাত ৮টার দিকে ডেমরার কোনাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সেখান থেকে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে তারা মারা যান।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.বাচ্চু মিয়া আরটিভি নিউজকে বলেন, ‘বড় ছেলে সাদমান রাহিম ও ছোট ছেলে সাদমান ফাহিমসহ বাবা আনিসুর কোনাপাড়া মোটরসাইকেল সার্ভিস সেন্টারে গিয়েছিলেন। সেখান থেকেই একটি মোটরসাইকেলে রাহিম ও তার বাবা আনিসুর রহমান ফিরছিলেন এবং আরেকটি মোটরসাইকেলে ফাহিম ছিলেন। কোনাপাড়া ধার্মিকপাড়া এলাকায় রাহিম অন্য একটি মোটরসাইকেলকে অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে তার মোটরসাইকেল রাস্তার পাশে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খায়। এতে তারা বাবা-ছেলে দুইজনেই গুরুতর আহত হন। পরে সেখান থেকে তাদের ঢামেক হাসপাতালে আনা হয়।

তিনি আরও বলেন, আনিসুর রহমান বাবুল দুই ছেলে ও স্ত্রী পরিবার নিয়ে মাতুয়াইল মধ্যপাড়া ৩৯ নম্বর বাসায় থাকেন। এটি তাদের স্থায়ী ঠিকানা। গ্রীন রোডে টাইলসের ব্যবসা রয়েছে তার। তার বড় ছেলে সাদমান রাহিম বোরহানউদ্দিন কলেজের অনার্সের দ্বিতীয় বর্ষের ছাত্র।
পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে পুলিশ ক্যাম্পে আগুন
রাজধানীতে ছাদ থেকে লাফিয়ে স্কুলছাত্রের আত্মহত্যা  
স্বামীর মৃত্যুর পর নিজেকে শেষ করে দিতে চেয়েছিলেন বিদ্যা
যুক্তরাষ্ট্রের প্রভাব থাকলে মৃত্যু হতে পারে ইউরোপের : ম্যাক্রোঁ
X
Fresh