• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

নুরদের বিরুদ্ধে ধর্ষণ মামলা: ‘তুলে নেওয়া’ ৪ জনের ২ জন গ্রেপ্তার

আরটিভি নিউজ

  ১২ অক্টোবর ২০২০, ১৫:০১
Rape case against Nur: 2 out of 4 arrested
নুরদের বিরুদ্ধে ধর্ষণ মামলায় গ্রেপ্তার প্রথম ২ জন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে ধর্ষণ ও ধর্ষণে সহযোগিতা করার অভিযোগে দায়ের করা মামলায় মোট অভিযুক্ত ৬ জন। গতকাল রোববার (১১ অক্টোবর) অভিযোগ পাওয়া যায়, ওই মামলার এজাহারভুক্ত ৬ অভিযুক্তের মধ্যে ২ জনকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। এছাড়াও ওই মামলার এজাহারে অভিযুক্ত নয়, এমন আরও ২ জনসহ মোট ৪ জনকে ‘তুলে নিয়ে যাওয়া’ হয়েছে। তাদের মধ্যে এজাহারভুক্ত ২ জনকে আজ সোমবার (১২ অক্টোবর) দুপুরে গ্রেপ্তার দেখিয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) লালবাগ বিভাগ।

যে ২ জনকে গ্রেপ্তার দেখানো হয়েছে তারা হলেন- বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের যুগ্ম-আহ্বায়ক মো. সাইফুল ইসলাম ও সংগঠনটির ঢাবি শাখার সহ-সভাপতি মো. নাজমুল হুদা। এরইমধ্যে সাইফুল ইসলাম মামলার ৪ নম্বর অভিযুক্ত এবং নাজমুল হুদা মামলার ৫ নম্বর অভিযুক্ত।

গোয়েন্দা পুলিশের (ডিবি) লালবাগ বিভাগের উপকমিশনার (ডিসি) রাজীব আল মাসুদ আজ সোমবার দুপুরে জানান, গতকাল রোববার (১১ অক্টোবর) রাতে ঢাবি ছাত্রীর দায়ের করা মামলায় ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। আজই গ্রেপ্তার ২ জনকে আদালতে সোপর্দ করা হচ্ছে। মামলার বাকি আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

আরও পড়ুনঃ

নুরদের বিরুদ্ধে ধর্ষণ মামলা: ‘তুলে নেওয়া’ ৪ জনের ২ জন গ্রেপ্তার

রিজার্ভ চুরির প্রতিবেদন ৪ বছরে ৪৩ বার পেছালো, পরবর্তী ৬ ডিসেম্বর

বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খান বলেন, আমাদের পরিষদের কেন্দ্রীয় যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম ও ঢাবি শাখার সহ-সভাপতি নাজমুল হুদার বিরুদ্ধে ধর্ষণে সহায়তার অভিযোগে মামলা আছে। এরমধ্যে নাজমুল ও সাইফুলকে দুপুরে কে বা কারা যেনো তুলে নিয়ে যায়। এছাড়া ছাত্র অধিকার পরিষদের ২ নেতা সোহরাব হোসেন ও আসিফ মাহমুদকে সাদা পোশাকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। সারাদেশে ধর্ষণবিরোধী আন্দোলনকে দমানোর জন্য এবং সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে দিতে সরকার এ কাজ করছে।
কেএফ/পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
চুয়েট শিক্ষার্থী নিহতের ঘটনায় ঘাতক বাসচালক গ্রেপ্তার
কাফরুলে বাসাবাড়িতে দেহ ব্যবসার অভিযোগ, গ্রেপ্তার ৭
ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল মার্কিন বিশ্ববিদ্যালয়গুলো, গণগ্রেপ্তার
X
Fresh