logo
  • ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

স্ত্রীর সাথে ঝগড়া, অতঃপর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা!

A quarrel with his wife, then committed suicide by hanging himself!
স্ত্রীর সাথে ঝগড়া করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন যুবক
স্ত্রী সোনিয়া খাতুন গার্মেন্টসে চাকরি করতেন, এটি পছন্দ করতেন না স্বামী মিকাইল শেখ (৩৪)। অফিসে সহকর্মীদের সঙ্গে স্ত্রী কথা বলতেন, এজন্য মিকাইল তাকে সন্দেহ করতেন এবং তাকে বারবার চাকরি ছাড়তে বলতেন। তবে সোনিয়া চাকরি ছাড়বেন না বলে জানান। এ নিয়ে তাদের মধ্যে পারিবারিক ঝগড়া চলছিল। এ কারণে গত রাতে বাসায় সবার অগোচরে গলায় ফাঁস দেন মিকাইল। ঘটনাটি ঘটে রাজধানীর উত্তরখান ভারারদি এলাকার একটি বাসায়। রাজধানীর উত্তরখান থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ এসব তথ্য জানান।

পুলিশ জানায়, মিকাইল শেখ পোশাক কারখানার শ্রমিক ছিল। রোববার (১২ অক্টোবর) দিনগত রাত ৩টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। খুলনা সোনাডাঙা উপজেলার সুবহান শেখের ছেলে মিকাইল। স্ত্রী সোনিয়া খাতুনকে নিয়ে উত্তরখান ভারারদি ১৯৩/৮ নম্বর একটি একতলা বাড়িতে ভাড়া থাকতেন।

আরও পড়ুনঃ
মৃত্যুদণ্ড নিশ্চিত হলে ধর্ষকদের মধ্যে ভীতি থাকবে: কাদের

ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড মন্ত্রিসভায় অনুমোদন

নুরদের বিরুদ্ধে ধর্ষণ মামলা: ‘তুলে নেওয়া’ ৪ জনের ২ জন গ্রেপ্তার

এসআই আবুল কালাম আজাদ জানান, আমরা ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করছি। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

আজ সোমবার (১২ অক্টোবর) বাড়িটির মালিক মান্নান শাহ জানান, গত ২ মাস যাবত মিকাইল ও সোনিয়া তার বাড়িতে ভাড়া থাকেন। তাদের ছেলে-মেয়ে গ্রামের বাড়িতে থাকে। স্থানীয় নিপা গার্মেন্টসে স্বামী-স্ত্রী দুইজনই চাকরি করেন। পারিবারিক সমস্যার কারণে তাদের মধ্যে বিভিন্ন সময় ঝগড়া হতো। রোববার রাত ১২টার দিকে বাসায় সবার অগোচরে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেন মিকাইল। পরে দেখতে পেয়ে পুলিশে খবর দিলে তারা এসে মরদেহ উদ্ধার করে।
কেএফ/পি
 

RTVPLUS