• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

নুরদের গ্রেপ্তার চাওয়া সেই ছাত্রী হাসপাতাল ছেড়ে ফের অনশনে

আরটিভি নিউজ

  ১১ অক্টোবর ২০২০, ১৩:৩৭
নুরদের গ্রেপ্তার চাওয়া সেই ছাত্রী হাসপাতাল ছেড়ে ফের অনশনে
নুরদের গ্রেপ্তার চাওয়া সেই ছাত্রী হাসপাতালে

ঢাকসুর সাবেক ভিপি নুরসহ তার সহকর্মীদের বিরুদ্ধে করা ধর্ষণ মামলার বাদী ঢাবির সেই ছাত্রী অসুস্থ হওয়ার পর চিকিৎসা শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ছেড়ে ফের অনশন শুরু করেছেন। গতকাল শনিবার (১০ অক্টোবর) দিবাগত রাত ১টার দিকে তিনি হাসপাতাল ত্যাগ করেন। এরপর থেকে আজ রোববার (১১ অক্টোবর) দুপুরে এ রিপোর্ট লেখা পর্যন্ত তিনি ঢাবি’র রাজু ভাস্কর্যের পাদদেশে তৈরি করা মঞ্চে অবস্থান করছেন।

গেল ২০ অক্টোবর রাজধানীর লালবাগ থানায় ও পরের দিন ২১ অক্টোবর রাজধানীর কোতয়ালী থানায় দায়ের করা দুই ধর্ষণ মামলায় ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর, হাসান আল মামুনসহ অন্য আসামিদের গ্রেপ্তারের দাবিতে অনশন চালিয়ে যাচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্ট্যাডিজ বিভাগের সেই ছাত্রী।

অনশনরত ছাত্রী নিজেই আরটিভি নিউজকে জানান, গতকাল শনিবার (১০ অক্টোবর) রাত সোয়া ৯টার দিকে ব্লাড প্রেশার বেড়ে যাওয়ার কারণে তার সহকর্মীরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। টানা ২৭ ঘণ্টা অনশন চালিয়ে যাওয়ার কারণে তিনি বেশ দুর্বল হয়ে পড়েছিলেন। ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা করেছেন। এরপরেই রাতেই অনশন চালিয়ে যেতে রাজু ভাস্কর্যের পাদদেশে চলে আসেন তিনি।

তিনি আরটিভি নিউজকে বলেন, ‘এখন এখানেই অবস্থান করছি। যতক্ষণ না পর্যন্ত আমার দায়ের করা মামলার আসামিদের গ্রেপ্তার করা হচ্ছে, ততোক্ষণ পর্যন্ত আমার অনশন চলবে’।