smc
logo
  • ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭

ধানমন্ডির গ্যাসলাইন লিকেজে তিতাসই দায়ী: ডিএসসিসি

  আরটিভি নিউজ

|  ১০ অক্টোবর ২০২০, ২৩:১১ | আপডেট : ১০ অক্টোবর ২০২০, ২৩:৪০
Titasai responsible for Dhanmondi gas line leakage: DSCC
ধানমন্ডির গ্যাসলাইন লিকেজে তিতাসকে দায়ী করেছে ডিএসসিসি
ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)অভিযোগ করে বলেছে, রাজধানীর ধানমন্ডি-২৭ নম্বরে গ্যাসলাইন লিকেজের জন্য তিতাস গ্যাস কোম্পানিই পুরোপুরিভাবে দায়ী। শনিবার (১০ অক্টোবর) ডিএসসিসি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়েছে।

এতে বলা হয়, ধানমন্ডি-২৭ এ গ্যাসলাইন লিকেজের জন্য ‘তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিবিউশন কোম্পানি কর্তৃপক্ষ আপাদমস্তক দায়ী। তিতাস গ্যাসের দায়িত্বজ্ঞানহীন আচরণ ও অসহযোগিতার ফলে এ দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় গণমাধ্যমে বিকৃত তথ্য উপস্থাপন করে নিজেদের দায় এড়িয়ে ডিএসসিসিকে দোষারোপ করছে। জনগণের কাছে জবাবদিহিতার অপপ্রয়াস চালাচ্ছে।

ডিএসসিসি আরও জানায়, তিতাস গ্যাস কর্তৃপক্ষের এই হীন প্রয়াসের সঙ্গে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন সম্পূর্ণরূপে দ্বিমত পোষণ করছে এবং ঘটনার আদ্যোপান্থ ও দুর্ঘটনা পরবর্তী ঘটনাপ্রবাহ উপস্থাপনের মাধ্যমে ঢাকাবাসীকে সত্য তুলে ধরার দায়িত্ব অনুভব করছে।

ডিএসসিসির ধানমন্ডি-২৭ নম্বর রোডের রাপা প্লাজার সামনের অংশে সিটি করপোরেশনের উন্নয়ন কার্যক্রম বাস্তবায়নের সময় বৃহস্পতিবার (০৯ অক্টোবর) ভোরে গ্যাসলাইন লিকেজ হয়। পরে তিতাস কর্তৃপক্ষেকে জানালে তারা ব্লেইম গেমে মেতে ওঠে এবং গণমাধ্যমে বিকৃত তথ্য সরবরাহ করার অপচেষ্টা করে। তিতাস গ্যাসের মতো একটি দায়িত্বশীল সংস্থা থেকে এ ধরনের আচরণ ও বক্তব্য দায়িত্ব এড়ানোর নামান্তর। ডিএসসিসি মনে করে, জনদুর্ভোগে ব্লেইম গেম নয়, কার্যকর ভূমিকা গ্রহণ করে ঢাকাবাসীর সেবা নিশ্চিত করতে হবে। সংস্থাটিকে সুষম সমন্বয়ের মাধ্যমে উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করতে হবে।
পি
 

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৯০২০৬ ৩০৫৫৯৯ ৫৬৮১
বিশ্ব ৪,০৩,৮২,৮৬২ ৩,০১,৬৯,০৫২ ১১,১৯,৭৪৮
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • বাংলাদেশ এর সর্বশেষ
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়