• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ধর্ষণের বিচার চেয়ে অনশনে থাকা ঢাবি ছাত্রী অসুস্থ (ভিডিও)

আরটিভি নিউজ

  ১০ অক্টোবর ২০২০, ১৫:১২

সাধারণ ছাত্র অধিকার পরিষদের বহিষ্কৃত আহ্বায়ক হাসান আল মামুন ও যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান সোহাগের বিরুদ্ধে ধর্ষণ ও তাকে সহায়তাকারী হিসেবে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরসহ মোট ৬ জনের বিরুদ্ধে অভিযোগকারী ঢাকা বিশ্ববিদ্যালয়ের সেই ছাত্রী অনশনে অসুস্থ হয়ে পড়েছেন।

তার অনশন আজ দ্বিতীয় দিনে গড়িয়েছে। শারীরিকভাবে দুর্বল হয়ে পড়ায় শুক্রবার রাত থেকেই তার প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে।

রোকেয়া হলের সাবেক এজিএস ফাল্গুনী দাস তন্বী আরটিভি নিউজকে বলেন, ডা. শেখ মো. আল আমিনের নেতৃত্বে একটি চিকিৎসক টিম রাতে ওই ছাত্রীকে প্রাথমিক চিকিৎসা দেয়। আমরা তাকে খাবার গ্রহণের জন্য অনেক অনুরোধ করেছি। কিন্তু তিনি আসামিদের না ধরা পর্যন্ত আমরণ অনশনে করতে সংকল্পবদ্ধ। পরে চিকিৎসক টিম এসে তাকে স্যালাইন দিয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক একেএম গোলাম রব্বানী বলেন, প্রক্টরিয়াল টিম ওই ছাত্রীর সার্বিক নিরাপত্তার দায়িত্বে কাজ করছেন। রাতে আমাদের সহকারি প্রক্টর তাকে দেখে এসেছেন। ওই শিক্ষার্থীর পাশে আমরা আছি। তার জন্য বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে যা যা করা দরকার, তা করা হচ্ছে।

আরও পড়ুনঃ

বাবার বাড়ি বেড়াতে আসা নারীকে দিনদুপুরে জঙ্গলে নিয়ে ধর্ষণ

মা কারখানায়, অসুস্থ মেয়েকে ধর্ষণ করলো বাবা

সালিসের টাকা পেল না দলবেঁধে ধর্ষণের শিকার কিশোরী

জমজ বোনসহ ৩ মেয়েকে ধর্ষণ করে বাড়িওয়ালা

মেয়েকে দীর্ঘদিন ধরে ধর্ষণ করছিল নাটোরের এই সন্ন্যাসী! (ভিডিও)

গত ২১ ও ২৩ সেপ্টেম্বর রাজধানীর লালবাগ ও কোতোয়ালি থানায় ধর্ষণ, অপহরণ ও সামাজিক যোগাযোগের মাধ্যমে চরিত্রহননের অভিযোগে হাসান, নুর এবং তাদের চার সহযোগীর বিরুদ্ধে দুটি মামলা করেন এই ঢাবি শিক্ষার্থী। এই অভিযোগ ষড়যন্ত্রমূলক বলে দাবি করলেও মামলার পর ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক হাসান আল মামুনকে সাময়িক বহিষ্কার করা হয়।

এসজে/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শিশু অপহরণ করে বিক্রি করতো চক্রটি
টেকনাফে ৭ জন অপহরণ, ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি
টেকনাফে ৫ কৃষক অপহরণ, মুক্তিপণ দাবি 
১৪ মাস পর জামিনে মুক্তি পেলেন দানি আলভেজ
X
Fresh