logo
  • ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭

এক বছর পর হাসপাতাল থেকে কারাগারে সম্রাট

Samrat was released from hospital a year later
ফাইল ছবি
প্রায় এক বছর পর হাসপাতাল থেকে ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে ফেরত নেয়া হয়েছে ক্যাসিনোকাণ্ডে গ্রেপ্তার হওয়া ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটকে। গতকাল বুধবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইইউ) হাসপাতাল থেকে সম্রাটকে ফেরত নেয়া হয়।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের জ্যেষ্ঠ জেল সুপার (ভারপ্রাপ্ত) সুভাষ কুমার দাশ সম্রাটকে কারাগারে ফিরিয়ে নেওয়ার বিষয়টি নিশ্চিত করেন। সুভাষ কুমার দাশ জানান, সম্রাটকে কারাগারের হাসপাতালে রাখা হয়েছে।

কারাগারের কর্মকর্তারা জানান, বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসক কারাগার পরিদর্শনে আসেন। এসময় তিনি সম্রাটের স্বাস্থ্যের খোঁজখবর নেন।

বুকে ব্যথা আছে উল্লেখ করে গত বছরের ২৪ নভেম্বর কাশিমপুর হাই সিকিউরিটি কারাগার থেকে সম্রাটকে বিএসএমএমইউ হাসপাতালে স্থানান্তর করা হয়। এরপর চিকিৎসা শেষে সম্রাটকে কারাগারে ফেরত পাঠাতে বিএসএমএমইউকে দফায় দফায় চিঠি দেয় কারা কর্তৃপক্ষ।

আরও পড়ুনঃ

আ. লীগ নয়, পুলিশকে ভয় পায় মানুষ: ফখরুল

টিকটক, লাইকি ও বিগো লাইভ অ্যাপ নিষিদ্ধে নোটিশ

 

কিন্তু এত দিন তাকে কারাগারে ফেরত পাঠানো হয়নি। তবে গতকাল হঠাৎ করে সম্রাটকে হাসপাতালের ছাড়পত্র দিয়ে কারাগারে ফেরত নিতে চিঠি পাঠানো হয়।

উল্লেখ্য, গত বছরের ৬ অক্টোবর কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে সম্রাটকে গ্রেপ্তার করে র‍্যাব। সম্রাটের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে এবং অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে মামলা রয়েছে।

RTVPLUS