• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

একটি টিকিটের অপেক্ষায় প্রবাসীরা (ভিডিও)

আরটিভি নিউজ রিপোর্ট

  ০৮ অক্টোবর ২০২০, ১২:৪৯

একটি টিকিট পাওয়ার জন্য ক্লান্তিহীনভাবে অপেক্ষা করছে সৌদি প্রবাসীরা। রোদে পুড়ে ও বৃষ্টিতে ভিজেই সৌদি এয়ারলাইন্সের টিকিটের পাওয়ার অপেক্ষায় রয়েছেন তারা।

বৃহস্পতিবার থেকেই টিকিট অপেক্ষায় রয়েছেন কয়েকশ’ প্রবাসী। এদিন সকাল ১০টা থেকে টিকিট দিতে শুরু করেছে সৌদি এয়ারলাইন্স।

প্রবাসীরা বলছেন, যদি ঠিকঠাকভাবে সৌদি পৌঁছাতে পারেন তাহলে তাদের এই কষ্ট স্বার্থক হবে। হাঁসি ফুটবে পরিবারের মুখে। তখন ম্লান হয়ে যাবে সাময়িক এই দুর্ভোগ।

জানা গেছে, ১৯ ও ২০ অক্টোবর যাদের ভিসার মেয়াদ শেষ হচ্ছে তাদেরই ডাকা হয়েছে। মেসেজের মাধ্যমে তাদের টিকিট নিতে আসতে বলা হয়েছে। তবে এদিনে থেকে কোনও টোকেনধারীকে টিকিট দেয়া হচ্ছে না।

সংশ্লিষ্টরা জানিয়েছে, এরই মধ্যে টোকেনধারীদের টিকিট দেয়া শেষ হয়েছে। তবে অল্প যে কয়েকজন বাদ পড়েছেন বা কোনও কারণে টিকিট নিতে পারেননি, তাদের টিকিট বুঝিয়ে দেয়া হবে।

আজ সোনারগাঁও হোটেলে গিয়ে দেখা যায়, টিকিটের জন্য হোটেলের প্রাচীরের ভেতরে মেঝেতে বসে অপেক্ষা করছেন শতাধিক প্রবাসী। এছাড়া সৌদি এয়ারলাইন্স কার্যালয়ের সামনে লাইনে দাঁড়িয়ে যারা অপেক্ষা করছেন, তাদের টিকিট দেয়া শুরু হয়েছে।

তবে যাদের ভিসার মেয়াদ কম তাদের অগ্রাধিকার দেয়া হচ্ছে। এ নিয়মেই গত কয়েকদিন ধরে টিকিট দিচ্ছে সৌদি এয়ারলাইন্স।

উল্লেখ্য, গত ৪ অক্টোবর টোকেনের দাবিতে হোটেল সোনারগাঁওয়ে বিক্ষোব করে টিকিট প্রত্যাশীরা। পরে ফরম দেয়া হয় টিকিট প্রত্যাশীদের। তখনই সৌদি এয়ারলাইন্স জানায় যে, ফরম যাচাই বাছাই করে ৫ অক্টোবর থেকে যাদের ভিসার মেয়াদ কম, তাদের আগে টিকিট দেয়া হবে।

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সর্বনিম্ন ১০০ টাকায় দেখা যাবে চট্টগ্রাম টেস্ট
৩ ঘণ্টায় বিক্রি হলো ট্রেনের ১৫ হাজার টিকিট
৭ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু
৭ এপ্রিলের টিকিট মিলবে বৃহস্পতিবার
X
Fresh